close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

২১ জুলাই ট্রেন কমিয়ে কলকাঠি নেড়েছে, অভিযোগ মমতার, বাসও বন্ধ হবে, পাল্টা দিলীপ

২১ জুলাইয়ের আগেরদিন সভামঞ্চ পরিদর্শন করলেন দলনেত্রী।

Updated: Jul 21, 2019, 10:10 AM IST
২১ জুলাই ট্রেন কমিয়ে কলকাঠি নেড়েছে, অভিযোগ মমতার, বাসও বন্ধ হবে, পাল্টা দিলীপ

নিজস্ব প্রতিবেদন: একুশে জুলাইয়ের সভা ভণ্ডুল করতে বিজেপি কলকাটি নেড়েছে বলে অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, সভায় যাতে লোক আসতে পারে সে জন্য প্রচুর ট্রেন কমিয়ে দেওয়া হয়েছে। তার পাল্টা দিলীপ ঘোষের মন্তব্য, ট্রেন কেন, বাসও দেব না। 

২১ জুলাইয়ের আগেরদিন সভামঞ্চ পরিদর্শন করলেন দলনেত্রী। বাকিদের চা খেতেও দেখা যায় তাঁকে। এরপর সাংবাদিকদের মমতা বলেন,'কলকাটি নেড়েছে বিজেপি। প্রতিদিন যত সংখ্যক রেল চলে, তার ৩০ শতাংশও না চালানোর চেষ্টা করেছে। সব রাজনৈতিক দলের অনুষ্ঠান করার অধিকার রয়েছে। এটা তো আমাদের বার্ষিক সভা'। 

একইসঙ্গে মমতা মনে করিয়ে দিয়েছেন, তিনি রেলমন্ত্রী থাকাকালীন সাশ্রয়ে বিভিন্ন রাজনৈতিক দলকে ট্রেনের ব্যবস্থা করে দিতেন। তাঁর কথায়, 'আমরা গরিব দল। ট্রেন ভাড়া করতে পারি না। আমি রেলমন্ত্রী থাকাকালীন রাজনৈতিক দলগুলিকে কম পয়সায় ট্রেনের ব্যবস্থা করে দিতাম'।      

মমতার অভিযোগের প্রেক্ষিতে পাল্টা দিলীপ ঘোষ কটাক্ষ করেন, শুধু ট্রেন কেন বাসও আটকে দেব। এবার সরকারটাও বন্ধ করে দেব। যত ইচ্ছে এফআইআর করুন। 

চলতি বছর একুশে জুলাই বেশ তাত্পর্যপূর্ণ। লোকসভা ভোটে ধাক্কার পর নেতা-কর্মীদের ঘুরে দাঁড়ানোর বার্তা দেবেন দলনেত্রী। একইসঙ্গে ইভিএম নয়, ব্যালটে ভোটের দাবিতেও সোচ্চার হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।  

আরও পড়ুন- গণ্ডগোল করতাম না, এফআইআর যখন করেছেন এবার করব, চন্দ্রিমাকে চ্যালেঞ্জ দিলীপের