Mamata Banerjee: গ্রেফতার পার্থ-অনুব্রত, 'মিনি একুশে' পঞ্চায়েত ভোটকে মাথায় রেখে কী বার্তা মমতা-অভিষেকের?

প্রতি বছর ২৮ অগস্ট, টিএমসিপি-র প্রতিষ্ঠা দিবসের দিনেই এই সভা হয়। কিন্তু এবছর ২৮ অগস্ট রবিবার পড়ে যাওয়ায়, আজ সোমবার ২৯ অগস্ট টিএমসিপি-র সমাবেশের আয়োজন করা হয়েছে।

Updated By: Aug 29, 2022, 11:24 AM IST
Mamata Banerjee: গ্রেফতার পার্থ-অনুব্রত, 'মিনি একুশে' পঞ্চায়েত ভোটকে মাথায় রেখে কী বার্তা মমতা-অভিষেকের?

প্রবীর চক্রবর্তী: আজ টিএমসিপির প্রতিষ্ঠা দিবস। আর সেই উপলক্ষেই আজ টিএমসিপি-র সমাবেশ। আজকের এই সমাবেশে উপস্থিত থাকবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় সহ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। আজকের সমাবেশ থেকে কী বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়? সেই দিকেই তাকিয়ে সবাই।

২১ জুলাইয়ের পর এদিন ফের তৃণমূলের মেগা সমাবেশ। মেয়ো রোডের এদিনের ছাত্র সমাবেশে বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। প্রসঙ্গত, প্রতি বছর ২৮ অগস্ট, টিএমসিপি-র প্রতিষ্ঠা দিবসের দিনেই এই সভা হয়। কিন্তু এবছর ২৮ অগস্ট রবিবার পড়ে যাওয়ায়, আজ সোমবার ২৯ অগস্ট টিএমসিপি-র সমাবেশের আয়োজন করা হয়েছে।

টিএমসিপি সংগঠন সূত্রে খবর, আজ 'মিনি ২১ জুলাই'-এরই ব্যবস্থা করা হয়েছে। রাজ্যের সব জেলা থেকেই ভিড় জমাচ্ছেন টিএমসিপি সমর্থকরা। তাঁদের সবার উদ্দেশ্য একটাই, মমতা ও অভিষেকের বক্তব্য শোনা। প্রসঙ্গত, পার্থ চট্টোপাধ্য়ায় ও অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর আজই প্রথম তৃণমূলের মেগা সভা। তাই এই সভা থেকে মমতা-অভিষেক কী বার্তা দেন, সেদিকে নজর সবার।  

আরও পড়ুন, Sougata Roy: 'এরপর জুতোপেটা করলে দুঃখ করবেন না...', বিরোধীদের সৌগতর হুঁশিয়ারি, সরব বাম-বিজেপি

প্রসঙ্গত, সামনেই পঞ্চায়েত নির্বাচন। এই পরিস্থিতিতে দলের ছাত্র-যুবর মনোবল বাড়াতে সমাবেশ থেকে শীর্ষ নেতৃত্ব নির্দিষ্ট কিছু বার্তা দিতে চলেছে বলেই খবর দলীয় সূত্রে। এখন কী বার্তা দেন? সেটাই দেখার। উল্লেখ্য, অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর ১৪ অগস্ট এক সভায় অনুব্রত মণ্ডলের পাশেই দাঁড়াতে দেখা গিয়েছিল তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে। এবার দলীয় সভা থেকে নেত্রী কী বলেন, উত্তর লুকিয়ে সময়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.