Sougata Roy: 'এরপর জুতোপেটা করলে দুঃখ করবেন না...', বিরোধীদের সৌগতর হুঁশিয়ারি, সরব বাম-বিজেপি

Sougata Roy: সৌগত রায়ের মন্তব্যের বিরোধিতায় শুভেন্দু অধিকারী বলেন, "এ রাজ্যের যিনি শাসক তিনি নিজেই এর উস্কানিদাতা। নাহলে ওঁর দলের সাংসদরা এ কথা বলে। গুন্ডার মতো কথাবার্তা। পুলিস না থাকলে এই দল থাকবে না। বয়স হয়েছে, ভীমরতি হয়েছে।" বাম নেতা সুজন চক্রবর্তী বলেন, "বয়স যত বাড়ছে ওঁর কাজে দুষ্কৃতী প্রবণতা বাড়ছে। এটা খুব দুর্ভাগ্যজনক। হিম্মত থাকলে করবেন। দেখা যাবে রাস্তায়। সৌগতবাবুর ছালের উপর ময়লা জমতে জমতে এমন হয়েছে যে সারাক্ষণ চুলকোচ্ছে।"

Updated By: Aug 28, 2022, 05:42 PM IST
Sougata Roy: 'এরপর জুতোপেটা করলে দুঃখ করবেন না...', বিরোধীদের সৌগতর হুঁশিয়ারি, সরব বাম-বিজেপি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রকাশ্য সভায় বেলাগাম তৃণমূল কংগ্রেস (TMC) সাংসদ সৌগত রায় (Sougata Roy)। বিরোধীদের 'জুতো পেটার' নিদান দিলেন দমদমের সাংসদ। স্বভাবতই তাঁর বক্তব্যে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে। সৌগত রায়ের মন্তব্যের বিরোধিতায় সরব বাম-বিজেপি (BJP)। প্রবীণ সাংসদের পাশে দাঁড়ালেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

বরানগরে একটি সভায় যোগ দেন সৌগত রায়। সেখানে তিনি বলেন, "সিপিএম, বিজেপি আর কংগ্রেসের যদি কেউ থাকে, তাঁদেরকে হুঁশিয়ারি দিয়ে বলে যাচ্ছি যে, আপনারা যদি নিজেদের নিয়ন্ত্রণ না করেন, তাহলে এরপর যদি আপনাদেরকে জুতোপেটা করে, আপনারা দুঃখ করবেন না। আপত্তি করবেন না। বলতে হলে যে ধরা পড়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। কিন্তু দিনের পর দিন বলছে চোর ধরো, জেল ভরো...চোর আপনাদের বাবা। বিজেপি সবচেয়ে বড় চোর। আদানি, আম্বানির সবচেয়ে বড় চামচা হচ্ছে বিজেপি।" সৌগত রায়ের মন্তব্যের বিরোধিতায় শুভেন্দু অধিকারী বলেন, "এ রাজ্যের যিনি শাসক তিনি নিজেই এর উস্কানিদাতা। না হলে ওঁর দলের সাংসদরা এ কথা বলে। গুন্ডার মতো কথাবার্তা। পুলিস না থাকলে এই দল থাকবে না।" 

বাম নেতা সুজন চক্রবর্তী বলেন, "বয়স যত বাড়ছে ওঁর কাজে দুষ্কৃতী প্রবণতা বাড়ছে। এটা খুব দুর্ভাগ্যজনক। হিম্মত থাকলে করবেন। দেখা যাবে রাস্তায়। সৌগতবাবুর ছালের উফর ময়লা জমতে জমতে এমন হয়েছে যে সারাক্ষণ চুলকাচ্ছে।" তৃণমূল সাংসদের পাশে দাড়িয়েছেন কুণাল ঘোষ। তাঁর সাফাই, "ধৈর্যের বাঁধ ভাঙার কথা বলেছেন এবং সতর্ক করেছেন। জঘন্য পরিবেশ তৈরি করা হচ্ছে। কোনও ব্যক্তি কোনও অপরাধ করে থাকলে আইন ব্যবস্থা নেবে। কিন্তু তার বদলে গোটা দলকে বা অন্য নেতাদের উদ্দেশ্য করে যদি খারাপ কথা বলা হয়...শুভেন্দু নারদা-সারদায় অভিযুক্ত, তার মানে কি গোটা বিজেপিকে চোর চোর... বলা হবে।" তাঁর মন্তব্য ঘিরে শোরগোল হলেও দমতে নারাজ সৌগত রায়। পাল্টা তিনি আরও বলেন, "যে ভাষা ব্যবহার করেছি তা জেনে-শুনে করেছি। বিজেপি যতদিন তৃণমূলকে চোর বলবে, ততদিন এই ভাষা ব্যবহার করব।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.