'আমরা এখনও আছি', তৃণমূল ও কংগ্রেস জোটে খুশি নয় কৌস্তুভ

২৪-শে দিল্লিতে পরিবর্তনের ডাক দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যেই পাটনার পর এবার বেঙ্গালুরুতে বিরোধী বৈঠক। মঙ্গলবার বেঙ্গালুরুতে বৈঠকে বসছে বিজেপি বিরোধী ২৬টি দল। কিন্তু এই বৈঠক নিয়েই এবার তোপ দাগলেন কৌস্তুভ বাগচী। এদিন ট্যুইট করে জাতীয় কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। 

Updated By: Jul 18, 2023, 02:55 PM IST
'আমরা এখনও আছি', তৃণমূল ও কংগ্রেস জোটে খুশি নয় কৌস্তুভ
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৪-শে দিল্লিতে পরিবর্তনের ডাক দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যেই পাটনার পর এবার বেঙ্গালুরুতে বিরোধী বৈঠক। মঙ্গলবার বেঙ্গালুরুতে বৈঠকে বসছে বিজেপি বিরোধী ২৬টি দল। কিন্তু এই বৈঠক নিয়েই এবার তোপ দাগলেন কৌস্তুভ বাগচী। এদিন ট্যুইট করে জাতীয় কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। 

আরও পড়ুন, 'সুপ্রিমো বাজে কথা বলেন না!' অভিষেককে বিঁধে বিচারপতি অভিজিতের ইঙ্গিতপূর্ণ মন্তব্য

তৃণমূল ও কংগ্রেসের জোট নিয়ে একেবারেই খুশি নন কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী। রাহুল গান্ধীকে ট্য়ুইট করে কৌস্তুভ বাগচী লেখেন, 'সম্প্রতি পঞ্চায়েত নির্বাচনে ৮ জন কংগ্রেস কর্মী মারা গিয়েছেন তৃণমূল কংগ্রেসের অত্যাচারে। তাও আমি অতীতে তাদের গুণ্ডামি ও অত্যাচারের ঘটনা এবং সংখ্যায় যাচ্ছি না। পশ্চিমবঙ্গে আমরাও ভারতীয় জাতীয় কংগ্রেসের কর্মী। হ্যাঁ আমরা এখনও আছি।' 

আরও পড়ুন, Opposition Meet | DA Protest: বেঙ্গালুরুতে বিরোধী বৈঠক, নিজেদের দাবিদাওয়া পেশে মরিয়া সংগ্রামী যৌথ মঞ্চ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.