Mamata Banerjee: শনিবার শীর্ষ নেতাদের নিয়ে জরুরি বৈঠক ডাকলেন মমতা

 বিকেল ৫টায় কালীঘাটে বৈঠক ডাকা হয়েছে। 

Updated By: Feb 11, 2022, 05:17 PM IST
Mamata Banerjee: শনিবার শীর্ষ নেতাদের নিয়ে জরুরি বৈঠক ডাকলেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: আগামীকাল অর্থাৎ শনিবার দলীয় নেতৃত্বের সঙ্গে জরুরি বৈঠকে বসবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বিকেল পাচটায় কালীঘাটে বৈঠক ডাকা হয়েছে। তৃণমূল সূত্রে খবর, দলের শীর্ষ নেতাদের আগামীকালের বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছে। দলের বর্তমান পরিস্থিতি নিয়ে বৈঠকে আলোচনা করতে পারেন তৃণমূল সুপ্রিমো। বৈঠকে একাধিক বিষয় নিয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। চর্চা আলোচনায় আসতে পারে আইপ্যাক প্রসঙ্গও।

 তৃণমূলের সূত্রের খবর, দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সী, সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়- সহ সমস্ত শীর্ষ নেতৃত্বকে বৈঠকে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। ‘এক ব্যক্তি এক পদ’ নিয়ে বিতর্ক, প্রার্থী তালিকায় বিভ্রান্তি- এ সমস্ত বিষয় নিয়েই আলোচনা হবে বলে জানা গিয়েছে।  

আরও পড়ুন, Abhishek Banerjee: 'এক ব্যক্তি এক পদ' বিতর্ক, সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদ ছাড়ছেন অভিষেক?

নানা ইস্যুতে ঘাসফুল শিবিরে মতবিরোধের পরিস্থিতি তৈরি হচ্ছে। বলা হচ্ছে এই সংঘাত তৃণমূলের ভাবমূর্তির পক্ষে ক্ষতিকর। সাম্প্রতিক অতীতে আইপ্যাকের ভূমিকা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ তৃণমূলের শীর্ষ স্তরের নেতারা। আইপ্যাকের সঙ্গে তৃণমূলের চুক্তি থাকবে কি, থাকবে না তা নিয়েও আলোচনা হতে পারে। 

অন্যদিকে চেয়ারপার্সন হওয়ার পর মমতা বন্দ্যোপাধ্যায় একটি অস্থায়ী কমিটি তৈরি করেছিলেন। শনিবারের বৈঠকে সেই কমিটির সদস্যদের উপস্থিত থাকার কথা। সূত্রের খবর, একটি স্থায়ী কমিটি গঠন করা নিয়েও আলোচনা হতে পারে। সেই কমিটি ভবিষ্যতে দলের বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নেবে এমনটাই মত।  প্রসঙ্গত, বর্তমান পরিস্থিতিতে সমাধান সূত্র খুঁজতে ও দলের ঐক্যবদ্ধ পরিস্থিতি তৈরি করতেই এই বৈঠক বলে মত। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.