Mamata Banerjee: ছোট অস্ত্রোপচারের সম্ভাবনা! উডবার্নে ভর্তি হতে পারেন মুখ্যমন্ত্রী

 ক্রান্তি থেকে বাগডোগরার পথে দুর্যোগে মুখ্যমন্ত্রীর কপ্টার। বিপদ এড়াতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কপ্টারের জরুরি অবতরণ করা হয়। তখনই পায়ে ও কোমরে চোট পান তৃণমূল সুপ্রিমো। এসএসকেএম-এ চিকিৎসাও করান। 

Updated By: Jul 5, 2023, 12:27 PM IST
Mamata Banerjee: ছোট অস্ত্রোপচারের সম্ভাবনা! উডবার্নে ভর্তি হতে পারেন মুখ্যমন্ত্রী
ফাইল ছবি

মৈত্রেয়ী ভট্টাচার্য: হেলিকপ্টারের জরুরি অবতরণে কোমরে-পায়ে চোট পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। হাসপাতালে ভর্তি না হলেও বাড়িতেই ফিজিওথেরাপি চলছিল মুখ্যমন্ত্রীর। তবে শোনা যাচ্ছে, বৃহস্পতিবার এসএসকেএমে ভর্তি হওয়ার সম্ভাবনা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। উডবার্ন ওয়ার্ডেই একটি মাইনর ওটি হতে পারে তাঁর। কবে ওটি হবে সেটার চূড়ান্ত সিদ্ধান্ত বুধবার বিকেলে চিকিৎসকেরা নিতে পারেন বলে সূত্রের খবর। 

আরও পড়ুন, Saayoni Ghosh: ইডিতে যাচ্ছেন না সায়নী, মেইলে পাঠালেন ৫৩০ পাতার নথি!

শনিবার রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। তার আগেই অস্ত্রোপচার হতে পারে মুখ্যমন্ত্রীর। ক্রান্তি থেকে বাগডোগরার পথে দুর্যোগে মুখ্যমন্ত্রীর কপ্টার। বিপদ এড়াতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কপ্টারের জরুরি অবতরণ করা হয়। আবহাওয়া এতটাই খারাপ ছিল যে কপ্টার নামানো যায়নি। তাই কপ্টারের মুখ অন্য দিকে ঘুরিয়ে দেন পাইলট। শেষ পর্যন্ত শালুগাড়ার কাছে সেবক সেনাছাউনিতে জরুরি অবতরণ হয় কপ্টারের। 

তখনই পায়ে ও কোমরে চোট পান তৃণমূল সুপ্রিমো। এসএসকেএম-এ চিকিৎসাও করান। ডাক্তাররা সেদিন মুখ্যমন্ত্রীকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। তবে বাড়ি থেকেই চিকিৎসা করাবেন বলে জানিয়ে দেন তিনি। সেই মতো চিকিৎসকদের পর্যবেক্ষণেই রয়েছেন মুখ্যমন্ত্রী। চলছে ক্রমাগত ফিজিওথেরাপিও। এর মাঝেই জানা যাচ্ছে, অস্ত্রোপচারের জন্য বৃহস্পতিবার এসএসকেএম হাসপাতালে ভর্তি হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

মমতা অবশ্য আগেই জানিয়েছেন, চোট সারিয়ে পুরোদমে কাজে যোগদান করতে আরও কিছুটা সময় লাগতে পারে তাঁর। ভোট প্রচারে সরাসরি মানুষের কাছে পৌঁছতে না পারার জন্য দুঃখ প্রকাশও করেছেন তিনি ৷   প্রসঙ্গত, চোট পাওয়ার পর থেকে বাড়িতেই রয়েছেন মুখ্যমন্ত্রী। ভার্চুয়ালি জনসভা করছেন তিনি। 

আরও পড়ুন, Loreto College Admission Controversy: ইংরেজি মাধ্যম ছাড়া ভর্তি নয়, চাপের মুখে পিছু হঠল লোরেটো কলেজ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.