Mamata Banerjee: 'ইডি বলতে পারত তুমি যেও না, অমানবিক জিনিস চলছে'!

কয়লা পাচার মামলায় ফের তলব। দমদম বিমানবন্দরেই এবার রুজিরা বন্দ্যোপাধ্যায়কে নোটিশ ধরাল ইডি।

Updated By: Jun 5, 2023, 04:51 PM IST
Mamata Banerjee: 'ইডি বলতে পারত তুমি যেও না, অমানবিক জিনিস চলছে'!

সুতপা সেন: বিদেশে যাওয়ার পথে বিমানবন্দরে আটক! কেন?  কয়লা পাচার মামলায় রুজিরা বন্দ্যোপাধ্যায়কে ফের তলব করল ইডি। 'অমানবিক জিনিস চলছে', বললেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কয়লা পাচার মামলায় ফের তলব রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। বিদেশ যাওয়ার পথে এবার কলকাতা বিমানবন্দরেই এবার তাঁকে নোটিশ ধরাল ইডি। সিজিও কমপ্লেক্সে কবে হাজিরা? ৮ জুন। 

ঘটনাটি ঠিক কী? সূত্রের খবর, আগে থেকে নাকি সার্কুলার ছিল! এদিন সকালে বিদেশ যাত্রার জন্য কলকাতা বিমানবন্দরে পৌঁছন রুজিরা। সঙ্গে সন্তান-সহ ৪ জন। এরপর যখন ছাড়পত্র নেওয়ার জন্য  ইমিগ্রেশন ডিপার্টমেন্ট বা অভিবাসন দফতরের যান অভিষেক-পত্নী, তখন সার্কুলারের তথ্য সঙ্গে তাঁর পাসপোর্ট মিলিয়ে দেখেন আধিকারিকরা। তথ্য মিলে যাওয়ার পর, যোগাযোগ করা হয় ইডি-র সঙ্গে। এবং সন্তানদের নিয়ে বিদেশ যাত্রার পথে আটকানো হয় রুজিরাকে।

আরও পড়ুন:  VC Appointment: রাজ্যপালের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে জনস্বার্থ মামলা, সোমবার শুনানি হাইকোর্টে

এদিন নবান্নের কাছে টোলা প্লাজায় বালেশ্বর ট্রেন দুর্ঘটনায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী। তিনি বলেন, 'ওর মা খুব অসুস্থ। ও একটা পঞ্জাবি মেয়ে। সুপ্রিম কোর্টের অনুমতি দেওয়া আছে। যদি ও কখনও বাইরে যায়, শুধু ইডি-কে একটা জানাবে। সেই অনুযায়ী ইডি-কে জানিয়েছে অনেক দিন আগেই। তখন ইডি বলতে পারত তুমি যেও না। কিন্তু এয়ারপোর্টে গিয়ে নোটিশ ধরানো হাতে যে ৮ তারিখে তুমি এসো! অমানবিক জিনিস চলছে'।

এর আগেও, কয়লা পাচার মামলায় রুজিরা বন্দ্যোপাধ্যায়কে তলব করেছিল ইডি। সেবার আড়াই বছরে ছেলেকে সঙ্গে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিয়েছিলেন তিনি। সাড়ে ৫ ঘণ্টা ধরে চলেছিল জিজ্ঞাসাবাদ পর্ব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.