Mamata Banerjee: 'ওদের গেরুয়া করে দেওয়া হচ্ছে', ভারতীয় দলের জার্সির রঙে আপত্তি মুখ্যমন্ত্রীর!

জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে বিজেপিকে নিশানা।  'অনুশীলনের সময়ে ক্রিকেটারদের গেরুয়া রঙের জার্সি পরতে হয়। ওরা লড়াই করে ম্যাচের সময়ে নীল রঙের জার্সি পরে',  বললেন মমতা।

Updated By: Nov 17, 2023, 08:39 PM IST
Mamata Banerjee: 'ওদের গেরুয়া করে দেওয়া হচ্ছে', ভারতীয় দলের জার্সির রঙে আপত্তি মুখ্যমন্ত্রীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় ক্রিকেট দলের জার্সির রঙেও 'গেরুয়াকরণ'! 'অনুশীলনের সময়ে ক্রিকেটারদের গেরুয়া রঙের জার্সি পরতে হয়। ওরা লড়াই করে ম্যাচের সময়ে নীল রঙের জার্সি পরে', বিজেপিকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  Mamata Banerjee: পঞ্চায়েত ভোটে নিহতদের পরিবারকে চাকরি, সিদ্ধান্তে অনুমোদন রাজ্য মন্ত্রিসভার...

বাংলায় এখন উৎসবের মরশুম। দুর্গাপুজো, কালীপুজো শেষ। সামনেই এবার জগদ্ধাত্রী পুজো। কবে? আগামী মঙ্গলবার। এদিন পোস্তা  মার্চেন্ট অ্যাসোসিয়েশনের পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, 'সব কিছু গেরুয়া করে দিচ্ছে ওরা। ইন্ডিয়ান ক্রিকেট টিমেও গেরুয়া রঙ লাগাতে চাইছে। প্র্যাক্টিসের সময় ক্রিকেটারদের গেরুয়া রঙের জার্সি পরতে হয়। ওঁরা লড়াই করে ম্যাচের সময়ে নীল রঙের জার্সি পরে।'

বিশ্বকাপে এখনও পর্যন্ত অপরাজিত ভারত। রবিবার ফাইনাল ম্যাচ। আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধ নামবেন রোহিতরা। মুখ্য়মন্ত্রী বলেন, 'আমরা ভারতীয় দলের খেলোয়াড়দের নিয়ে গর্বিত। আমি বিশ্বাস করি, ওঁরাই এবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে। কিন্তু ওদের গেরুয়া করে দেওয়া হচ্ছে। জার্সির রঙ গেরুয়া করেছে। ওরা নীল রঙের জার্সি পরে ম্যাচ খেলে'। 

আরও পড়ুন: Sepsis: সেপসিস-এ কখন খাবেন অ্যান্টি বায়োটিক? মেনে চলুন চিকিৎসকদের পরামর্শ

মুখ্যমন্ত্রীর আরও বক্তব্য, 'যখন মেট্রো স্টেশন বানায়, পুরোটা গেরুয়া রঙ করে দেয়। নিজের নামে স্টেডিয়াম বানাচ্ছে। এসব আমি কোনওদিন দেখিনি। গুজরাতে যিনি জনপ্রিয় নেতা ছিলেন, তাঁর নাম করুক, আপত্তি নেই। কিন্তু এটা কি'?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.