পুরভোটে যেন গন্ডগোল না হয়, বেচালে ব্যবস্থা নেবে পুলিস, দলকে কড়া বার্তা Mamata-র

নির্বাচনে কোনও গন্ডগোল বরদাস্ত করা হবে না, দলকে বার্তা মমতার। 

Updated By: Nov 27, 2021, 12:35 AM IST
পুরভোটে যেন গন্ডগোল না হয়, বেচালে ব্যবস্থা নেবে পুলিস, দলকে কড়া বার্তা Mamata-র

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশ করল তৃণমূল কংগ্রেস। তার আগে কালীঘাটে বৈঠকে বসেন তৃণমূল নেত্রী। ওই বৈঠকে তিনি স্পষ্ট করে দিয়েছেন, নির্বাচনে যেন কোনও গন্ডগোল না হয়। মানুষের ভোটেই আস্থা রাখতে হবে। 

বৃহস্পতিবার আগরতলায় পুরভোটে একাধিক হিংসার ঘটনা ঘটেছে। প্রতিটি ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে শাসক দল বিজেপির দিকে। তার পাল্টা বিজেপি নেতৃত্ব বাংলার পঞ্চায়েত ভোটের হিংসার কথা মনে করিয়ে দিয়েছে। তেমন পরিস্থিতি যাতে না হয় সেই বার্তা শুক্রবার দলকে দিয়েছেন তৃণমূল নেত্রী। বৈঠকে মমতা জানিয়েছেন, নির্বাচনে কোনও গন্ডগোল বরদাস্ত করা হবে না। মানুষের ভোটে আস্থা রাখতে হবে। নির্দেশ অমান্য হলে পুলিস ব্যবস্থা নেবে বলে দলকে সতর্কও করে দিয়েছেন মমতা।       

বিধানসভা ভোটে বিজেপিকে রুখে দেওয়ার পর ভিন রাজ্যে পাড়ি দিয়েছে তৃণমূল কংগ্রেস। গোয়া, ত্রিপুরা ও হরিয়ানায় সংগঠন বিস্তার করছে তারা। পাশাপাশি মেঘালয়ের মতো রাজ্যে রাতারাতি তারা বিরোধী দলের আসনে বসেছে।  রাজনৈতিক মহলের মতে, কলকাতা পুরভোটে হিংসার ছবি ধরা পড়লে জাতীয়স্তরে তৃণমূলের ভাবমূর্তি খাটো হতে পারে। তা বুঝেই দলকে আগেভাগে সতর্ক করে রাশ টেনে ধরলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন- কলকাতা পুরভোটে TMC-র প্রার্থী Firhad-সহ ৬ বিধায়ক, মেয়র-সিদ্ধান্ত ভোটের পর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)