'মাথাগরম' মন্ত্রীকে মাথা ঠান্ডা করতে প্রকাশ্যে ধমক মুখ্যমন্ত্রীর

"এত মাথা গরম করবেন না। মাথা ঠান্ডা করুন।"

Updated By: Jun 21, 2018, 07:17 PM IST
'মাথাগরম' মন্ত্রীকে মাথা ঠান্ডা করতে প্রকাশ্যে ধমক মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন : মাথা গরম করে দলনেত্রীর কড়া ধমকের মুখে পড়তে হল উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে। এদিন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূলের কোর কমিটির বর্ধিত বৈঠকে চাঁছাছোলা ভাষায় দলের প্রায় প্রত্যেক নেতা-নেত্রীকেই 'একহাত' নেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সুপ্রিমোর সেই রোষানল থেকে বাদ পড়েননি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীও।

এদিন সভামঞ্চ থেকে নাম ধরে ডেকে রবীন্দ্রনাথ ঘোষের উদ্দেশে মুখ্যমন্ত্রী বলেন, "এত মাথা গরম করবেন না। মাথা ঠান্ডা করুন। নেতা-মন্ত্রী হলে সবাইকে নিয়ে চলতে হয়।"

উল্লেখ্য, মাথা গরম করে বিতর্কিত মন্তব্য ও আচরণের জন্য বার বারই শিরোনামে এসেছেন রবীন্দ্রনাথ ঘোষ। পঞ্চায়েত ভোটের দিন নাটাবাড়িতে একটি বুথের মধ্যেই এক বিজেপি এজেন্টের সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর। সেইসময় তাঁকে চড় মারার অভিযোগ ওঠে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর বিরুদ্ধে।

আরও পড়ুন, ছাত্র রাজনীতি মানে টাকা তোলা নয়, কড়া বার্তা মমতার

এখানেই শেষ নয়। এরপর গত মঙ্গলবারই দলীয় সাংসদ পার্থপ্রতিম রায়কে সরাসরি অযোগ্য-বিশ্বাসঘাতক বলে আক্রমণ করেন মন্ত্রী। বিষোদগার করেন দলের সম্পর্কেও। বলেন, "দল সিদ্ধান্ত নিক দুর্নীতির সঙ্গে থাকবে না কি থাকবে না। তবে আমি কোনও নীতিহীনের সঙ্গে থাকব না। দল আমার পেশা না, নেশা। এমন নয় আমার খাবার অভাব আছে।" এরপরই জল্পনা ছড়ায়, রবীন্দ্রনাথ ঘোষ পরোক্ষে দল ছাড়ার ইঙ্গিতই দিলেন কি না সেই বিষয়ে।

.