WB By-Poll: ভবানীপুরে ৮ ওয়ার্ডের দায়িত্বে ৫ হেভিওয়েট, বুধবার থেকে প্রচারে Mamata

চেতলার অহীন্দ্র মঞ্চে কর্মী সম্মেলন করবেন তৃণমূল সুপ্রিমো।

Updated By: Sep 7, 2021, 06:56 PM IST
 WB By-Poll: ভবানীপুরে ৮ ওয়ার্ডের দায়িত্বে ৫ হেভিওয়েট, বুধবার থেকে প্রচারে Mamata
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বুধবার থেকে ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচনের প্রচার শুরু করছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। ওইদিন দুপুর সাড়ে ৩টে নাগাদ চেতলার অহীন্দ্র মঞ্চে কর্মী সম্মেলন করবেন তিনি। দলের দীর্ঘদিনের কর্মীদের ওই সম্মেলনে উপস্থিত থাকতে বলা হয়েছে। অতিমারিতে কীভাবে করোনা বিধি মেনে প্রচার করতে হবে সেই টোটকা দেবেন সুপ্রিমো। একই সঙ্গে এই উপনির্বাচনে নেত্রীর কেন্দ্রে প্রচারের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে দলের পাঁচ হেভিওয়েট নেতার কাঁধে।      

জানা গিয়েছে, কলকাতা পুরসভার ৬৩ নম্বর ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছে সুব্রত মুখোপাধ্য়ায়কে। ৭১, ৭২ নম্বর ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। ৭৪,৭৭ এবং ৮২ নম্বর ওয়ার্ডের দায়িত্বে ফিরহাদ হাকিম। ৭০ নম্বর ওয়ার্ডের দায়িত্বে দেবাশিস কুমার এবং ৭৩ নম্বর ওয়ার্ডের দায়িত্বে কার্তিক বন্দ্য়োপাধ্য়ায়। বুধবারের সম্মেলনেও দলের এই শীর্ষ নেতাদের উপস্থিত থাকতে বলা হয়েছে বলে তৃণমূল সূত্রে খবর।   

আরও পড়ুন: Durga Puja 2021: এবারও কোভিড বিধি মেনেই পুজো; কার্নিভাল নিয়ে পরে সিদ্ধান্ত: Mamata

আরও পড়ুন: Durga Puja 2021: 'ক্লাবপিছু ৫০ হাজার, বিদ্যুতের বিলে বড় ছাড়', পুজোয় একাধিক ঘোষণা সরকারের

ভবানীপুর নির্বাচন নিয়ে মঙ্গলবার ফিরহাদ হাকিম বলেন, "ভবানীপুর মমতা দির পাড়া৷ উনি তো ঘরের মেয়ে৷ যাঁরা ভোট দেন তাঁদেরও উৎসাহ থাকে। তাঁরা বলেন মুখ্যমন্ত্রীকে ভোট দিয়েছি।" বিজেপিকে নিশানা করে তিনি বলেন, "বিজেপিও জানে, আর অন্যরাও জানে, নন্দীগ্রামে যে চাল দিয়েছিল। ভবানীপুরে সেই চাল হবে না। আমাদের দক্ষ সংগঠন আছে এখানে। ওরা পারবে না।"