ষষ্ঠ দফার ভোটে প্রচারের শেষ লগ্নে আজ পথে নামছেন মুখ্যমন্ত্রী

ষষ্ঠ পর্বের ভোটের আগে প্রচারের শেষ লগ্ন। ষষ্ঠ দফার ভোটে প্রচারের শেষ লগ্নে আজ পথে নামছেন মুখ্যমন্ত্রী। যাদবপুরে সুকান্ত সেতুর কাছে সভা করবেন তিনি। সভা শেষে গোলপার্ক পর্যন্ত পদযাত্রায় সামিল হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরে বেলতলাতেও মিছিল করবেন তিনি।

Updated By: Apr 28, 2016, 08:40 AM IST
ষষ্ঠ দফার ভোটে প্রচারের শেষ লগ্নে আজ পথে নামছেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: ষষ্ঠ পর্বের ভোটের আগে প্রচারের শেষ লগ্ন। ষষ্ঠ দফার ভোটে প্রচারের শেষ লগ্নে আজ পথে নামছেন মুখ্যমন্ত্রী। যাদবপুরে সুকান্ত সেতুর কাছে সভা করবেন তিনি। সভা শেষে গোলপার্ক পর্যন্ত পদযাত্রায় সামিল হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরে বেলতলাতেও মিছিল করবেন তিনি।

আজ কলকাতায় বিরোধী জোটেরও বড় মিছিল। বন্ডেল গেট থেকে শুরু হতে চলা মিছিলে পা মেলাবেন কংগ্রেস ও সিপিএমের প্রথম সারির নেতারা। সোমেন মিত্র, দীপা দাশমুন্সির সঙ্গে মিছিলে হাঁটবেন অশোক ভট্টাচার্য, সুজন চক্রবর্তীরা। দক্ষিণ কলকাতা এবং সংলগ্ন দক্ষিণ ২৪ পরগনা জেলার বিধানসভা আসনগুলিতে জোট প্রার্থীদের সমর্থনে এই মিছিলের আয়োজন।

প্রচারের শেষ লগ্নে খামতি রাখছে না বিজেপিও। আজ দক্ষিণ কলকাতায় একাধিক রোড শো করবেন রূপা গাঙ্গুলি। মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ জানিয়ে বিজেপি প্রার্থী চন্দ্র বসুর সমর্থনে ভবানীপুর দিয়ে শুরু করবেন রূপা। পরে বালিগঞ্জ ও কসবাতেও পদযাত্রায় সামিল হবেন তিনি।

.