মধ্যরাতে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে আটক সন্দেহজনক যুবক

রবিবার মধ্যরাতে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে তাঁর কালীঘাটের বাড়ির রাস্তায় বাইক নিয়ে ঢুকে পড়ে এক যুবক। গভীর রাতে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনের রাস্তায় এই যুবককে দেখে রীতিমতো অবাক হয়ে যান কর্তব্যরত পুলিসকর্মীরা। পুলিসি জিজ্ঞাসাবাদে জানা যায় যুবকের নাম গৌতম মল্লিক।

Updated By: Mar 26, 2012, 11:02 AM IST

রবিবার মধ্যরাতে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে তাঁর কালীঘাটের বাড়ির রাস্তায় বাইক নিয়ে ঢুকে পড়ে এক যুবক। গভীর রাতে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনের রাস্তায় এই যুবককে দেখে রীতিমতো অবাক হয়ে যান কর্তব্যরত পুলিসকর্মীরা। পুলিসি জিজ্ঞাসাবাদে জানা যায় যুবকের নাম গৌতম মল্লিক। হাওড়ার শিবপুরের বাসিন্দা। যুবকের অসংলগ্ন কথায় সন্দেহ হয় তাঁকে আটক করে স্থানীয় থানার হাতে তুলে দেন কর্তব্যরত পুলিসকর্মীরা।
একশো চুয়াল্লিস ধারা জারি করা রাস্তায়, নিরাপত্তার বেষ্টনী ভেঙে, কীভাবে যুবক ঢুকে পড়ল, তা নিয়েই রীতিমতো স্তম্ভিত হয়ে যান কর্তব্যরত পুলিসকর্মীরা। জিজ্ঞাসাবাদের পরে ইকের কাগজপত্র এবং ড্রাইভিং লাইসেন্স দেখতে চাওয়া হলে, যুবক কিছুই দেখাতে পারেনি বলে পুলিসের দাবি। যুবক জানায়, মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার উদ্দেশ্যেই সে এসেছিল। তাঁর কাছ থেকে একটি চিঠি উদ্ধার করেছে পুলিস। চিঠিটি সে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করেই লিখেছিল বলে জানতে পেরেছে পুলিস। গভীর রাতে মুখ্যমন্ত্রীর সঙ্গে যুবকের দেখা করতে আসার ঘটনায় রীতিমতো হতবাক হয়েছেন স্থানীয় বাসিন্দারাও।

.