নিউটাউনে অটোয় রেষারেষির জেরে প্রাণ গেল প্রৌঢ়ের

অটোয় রেষারেষির জেরে প্রাণ গেল এক প্রৌঢ়ের। আজ দুপুরে এই দুর্ঘটনাটি ঘটে নিউটাউনের যাত্রাগাছি স্কুলের কাছে। প্রত্যদর্শীরা জানিয়েছেন,  ইকোপার্ক থেকে জগত্‍পুর রুটের একটি অটো ধাক্কা মারে বছর ষাটের আশুতোষ মণ্ডলকে।  ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

Updated By: Jan 11, 2016, 04:57 PM IST
নিউটাউনে অটোয় রেষারেষির জেরে প্রাণ গেল প্রৌঢ়ের

ওয়েব ডেস্ক: অটোয় রেষারেষির জেরে প্রাণ গেল এক প্রৌঢ়ের। আজ দুপুরে এই দুর্ঘটনাটি ঘটে নিউটাউনের যাত্রাগাছি স্কুলের কাছে। প্রত্যদর্শীরা জানিয়েছেন,  ইকোপার্ক থেকে জগত্‍পুর রুটের একটি অটো ধাক্কা মারে বছর ষাটের আশুতোষ মণ্ডলকে।  ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

রেষারেষির বলি

সোমবার বেলা ১টা। নিউটাউনের যাত্রাগাছি স্কুলের কাছে দোকান বন্ধ করছিলেন পূর্ব পাড়ার বাসিন্দা আশুতোষ মণ্ডল। হঠাতই ইকোপার্ক থেকে জগত্পুর রুটের একটি অটো হুড়মুড়িয়ে এসে ধাক্কা মারে আশুতোষ মণ্ডলকে। আরও কয়েকটি দোকানেও ধাক্কা মারে অটোটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর ষাটের আশুতোষ মণ্ডলের।

পাইপ লাইনের কাজ চলায় এমনিতেই রাস্তা সরু হয়ে গিয়েছে। কাছেই রয়েছে যাত্রাগাছি স্কুল। স্কুল ছুটির অল্প পরেই ঘটেছে দুর্ঘটনাটি।  স্কুল থাকলেও প্রায়ই বেপরোয়াভাবে ওই এলাকায় অটো চলে, অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় নিউটাউন থানার পুলিস। চালকসহ অটোটিকে আটক করা হয়। 

.