করোনায় আক্রান্ত বহু গার্ড ও চালক, বাতিল শিয়ালদহ শাখার ৫৬টি লোকাল

 পূর্ব রেল সূত্রে খবর, এখনও পর্যন্ত ৫৬টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। ওই শাখায় প্রায় ৯০ জন চালক ও গার্ড করোনায় আক্রান্ত হয়েছেন।

Updated By: Apr 20, 2021, 03:47 PM IST
করোনায় আক্রান্ত বহু গার্ড ও চালক, বাতিল শিয়ালদহ শাখার ৫৬টি লোকাল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  ফের কোপ শিয়ালদহ শাখার ট্রেন পরিষেবায়। করোনার বর্তমান পরিস্থিতির জেরে ইতিমধ্যেই শিয়ালদহ শাখায় বহু ট্রেন বাতিল হয়েছে। রেলের একাধিক চালক ও গার্ড করোনায় আক্রান্ত হওয়ায় আজ আবারও বাতিল করা হল লোকাল ট্রেন। পূর্ব রেল সূত্রে খবর, এখনও পর্যন্ত ৫৬টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। ওই শাখায় প্রায় ৯০ জন চালক ও গার্ড করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের সংখ্যা যে হারে বাড়ছে তাতে আরও বেশি সংখ্যক ট্রেন বাতিল হওয়ার আশঙ্কা রয়েছে। তবে যে সংখ্যক ট্রেন বাতিল হয়েছে তাতে যাত্রী পরিষেবায় কোনও প্রভাব পড়বে না বলেছে জানাচ্ছে পূর্ব রেল।

আরও পড়ুন: WB Assembly Election 2021:ঘরে ফিরতে চাই, গলায় পোস্টার ঝুলিয়ে SDO অফিসের সামনে ধরনায় নানুরের কয়েকশো পরিবার

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন, 'পরিস্থিতি ক্রমশ খারাপ হচ্ছে। করোনায় আক্রান্ত হওয়ার কারণে ৯০ জন চালক ও গার্ড কাজে যোগ দিতে পারেননি। আমরা ৫৬টি লোকাল ট্রেন বাতিল করেছি। চেষ্টা করছি যাতে মেল বা এক্সপ্রেস ট্রেন পরিষেবায় কোনও প্রভাব না পড়ে।' শিয়ালদহ ডিভিশন সূত্রে খবর, ব্যারাকপুর লোকাল, নৈহাটি লোকাল, ডানকুনি লোকাল, গোবরডাঙ্গা লোকাল, দত্তপুকুর লোকাল, সোনারপুর লোকাল-সহ বিভিন্ন দফায় ট্রেন বাতিল করা হয়েছে। যদিও অফিস টাইমে এই সব লোকাল বাতিল নয়।

.