WB Assembly Election 2021:ঘরে ফিরতে চাই, গলায় পোস্টার ঝুলিয়ে SDO অফিসের সামনে ধরনায় নানুরের কয়েকশো পরিবার

কেউ ২০০৯ সাল থেকে, কেউবা ২০১১ সাল থেকে গ্রামে ঢুকতে পারেননি কেউই। পরিবারকে নিয়ে বসবাস করছিলেন অন্যত্র। এবার ভোটের সময়ে তাঁরা ফিরতে চান নিজের ঘরে। এই দাবিতে আজ বোলপুর মহকুমা শাসকের অফিসের সামনে অবস্থান বিক্ষোভে বসেছেন কয়েকশো মানুষ।

Updated By: Apr 20, 2021, 02:44 PM IST
WB Assembly Election 2021:ঘরে ফিরতে চাই, গলায় পোস্টার ঝুলিয়ে SDO অফিসের সামনে ধরনায় নানুরের কয়েকশো পরিবার

নিজস্ব প্রতিবেদন: কেউ ২০০৯ সাল থেকে, কেউবা ২০১১ সাল থেকে গ্রামে ঢুকতে পারেননি কেউই। পরিবারকে নিয়ে বসবাস করছিলেন অন্যত্র। এবার ভোটের সময়ে তাঁরা ফিরতে চান নিজের ঘরে। এই দাবিতে আজ বোলপুর মহকুমা শাসকের অফিসের সামনে অবস্থান বিক্ষোভে বসেছেন কয়েকশো মানুষ।

আরও পড়ুন-Covid-19: কোভিডের কবলে এবার টলিউড সুপারস্টার, বাড়িতেই কোয়ারেন্টিনে Jeet

ঘরছাড়া এইসব মানুষজনের বেশিরভাগই নানুর(Nanur)বিধানসভার ভোটদাতা। রয়েছে ১৬৫টি পরিবার। ঘরছাড়াদের মধ্যে রয়েছে পাপুরি, খালা, সাকবা, পিলকুন্ডি, পালিটা, চণ্ডীপুর, বেলুটি গ্রামের মানুষজন।

আরও পড়ুন-ব্যারাকপুরে বিশেষ নজর; রাখতে হবে অতিরিক্ত ৫ QRT Van, নির্দেশ মুখ্য নির্বাচন কমিশনারের 

মহকুমা শাসকের দফতরের সামনে অবস্থান বিক্ষোভে ঘরছাড়াদের সঙ্গে রয়েছেন বীরভূম(Birbhum)জেলা তৃণমূল সভাপতি ধ্রুব সাহা-সহ দলের অন্যান্য নেতারা।  বিজেপির দাবি, প্রশাসনকে একাধিকবার বলেও ওইসস ঘরছাড়াদের ঘরে ফেরানো যায়নি। ওইসব লোকজনের একটি তালিকাও তৈরি করা হয়েছে। কিন্তু প্রশাসন কোনও হস্তক্ষেপ করছে না। তাই এরা আজ গলায় পোস্টার ঝুলিয়ে অবস্থান বিক্ষোভে নেমেছে।

.