Behala Murder Case: খুনের জোট খুলতে এবার এবার ম্যাপ তৈরির কাজ শুরু হোমিসাইড শাখার

সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে আততায়ীদের খোঁজ চালাবেন তদন্তকারীরা

Updated By: Sep 10, 2021, 01:04 PM IST
Behala Murder Case: খুনের জোট খুলতে এবার এবার ম্যাপ তৈরির কাজ শুরু হোমিসাইড শাখার

নিজস্ব প্রতিনিধি: বেহালার আবাসনে চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনার জট ছাড়াতে আজ শুক্রবার হোমিসাইড শাখা ঘটনাস্থলকে কেন্দ্র করে ম্যাপ তৈরির কাজ শুরু করেছে। 

পর্ণশ্রীর ফ্ল্যাটে বুধবার রাতে দুদফায় তল্লাশি চালানোর পর আজ সেখানে ম্যাপ তৈরির কাজ শুরু করেছেন তদন্তকারীরা। আততায়ীরা কোন রাস্তা দিয়ে এসেছে এবং কোন রাস্তা দিয়ে পালিয়েছে তা বোঝার জন্য তৈরী করা হচ্ছে এই ম্যাপ। এরপর সেই রাস্তা ধরে সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে আততায়ীদের খোঁজ চালাবেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Kolkata: পুলিসি অতিসক্রিয়তার অভিযোগ, হাইকোর্টের দ্বারস্থ শিক্ষক নেতা মইদুল ইসলাম

আবাসনের মূল দরজার চাবির গোছা এখনো অবধি তদন্তকারীদের হাতে আসেনি। আবাসনের দরজা তালাবন্ধ থাকায় বাসিন্দাদের চাবি দিয়েই খুলতে হতো তালা। ফলে আততায়ী কোনো পরিচিত ব্যক্তি বলেই সন্দেহ তদন্তকারীদের। এখনো অবধি গোয়েন্দাদের ধারণা এই খুনের ঘটনায় একাধিক ব্যক্তি জড়িত। প্রাথমিক তদন্তে এখনো অবধি জানা গেছে দুপুর ৩টে থেকে বিকেল ৫টার মধ্যে ঘটেছে হত্যাকান্ড। 

আবাসনটি একটি শুনসান এলাকায় অবস্থিত। আবাসনের সামনের দোনাকটিও ঘটনার দিন বন্ধ ছিল। স্বাভাবিকভাবেই এটা মনে করা হচ্ছে খুনের ঘটনায় জড়িতদের কাছে আগে থেকেই সব তথ্য ছিল। মৃতার স্বামী তপন মণ্ডলকে পুলিস জেরা করছে। তাকে ফ্ল্যাটে নিয়ে গিয়েও তদন্ত করেছেন গোয়েন্দারা। কিন্তু এখনো পর্যন্ত কোনো জোরালো সূত্র তাদের হাতে আসেনি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.