Kolkata Fire: বড়বাজারে অগ্নিকাণ্ড, এজরা স্ট্রিটে একাধিক দোকানে আগুন, এলাকায় আতঙ্ক...

Kolkata Fire: স্থানীয় সূত্রে খবর, টেরিটি বাজারের উল্টোদিকে রয়েছে একটি কাঠের গুদাম। ঘড়িতে তখন প্রায় ৮টা। কাঠের গুদামেই প্রথমে আগুন লাগে। তারপর সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানগুলিতে।  

Updated By: Oct 23, 2024, 10:21 PM IST
Kolkata Fire: বড়বাজারে অগ্নিকাণ্ড, এজরা স্ট্রিটে একাধিক দোকানে আগুন, এলাকায় আতঙ্ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের শহরে অগ্নিকাণ্ড। আবার সেই বড়বাজার। এবার এজরা স্ট্রিটে। টেরিটি বাজারের কাছে দাউ দাউ করে জ্বলে উঠল  একাধিক। কীভাবে? আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন।

আরও পড়ুন:  Kolkata Airport: 'ডানা'র জের! ট্রেনের পর এবার বাতিল একাধিক বিমান, বন্ধ হল কলকাতা বিমানবন্দরও...

এজরা স্ট্রিটের এই অঞ্চলটি বেশ ঘিঞ্জি। তার উপর সামনেই কালীপুজো ও দীপাবলী। রকমারি নিয়ন বাতির পসরা সাজিয়ে বসেছেন ব্যবসায়ীরা। ভিড়ও হচ্ছে ক্রেতাদের। স্থানীয় সূত্রে খবর, টেরিটি বাজারের উল্টোদিকে রয়েছে একটি কাঠের গুদাম। ঘড়িতে তখন প্রায় ৮টা। কাঠের গুদামেই প্রথমে আগুন লাগে। তারপর সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানগুলিতে।

আরও পড়ুন:  Cyclone Dana: 'ডানা'র মোকাবিলায় দুর্গাপুজোর ব্যানার! চলছে সেলাই...

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি প্রথমে টের পাননি ব্যবসায়ীরা। ফলে দমকলে খবর দিতেও বেশি খানিক দেরি হয়ে যায়। প্রথমে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দুটি ইঞ্জিন। কিন্তু ততক্ষণে আগুনের তীব্রতা বেড়ে গিয়েছে অনেকটাই। এরপর একে একে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের আরও ১৩ ইঞ্জিন। এজরা স্ট্রিটে যান দমকলমন্ত্রী  সুজিত বসুও। তিনি জানিয়েছেন, আগুন এখন অনেকটাই নিয়ন্ত্রণে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.