Mohammed Salim: অভিষেককে অশালীন ব্যক্তি আক্রমণে সেলিম!

চোখে রোদ চশমা। পিঠে কালো লেদার ব্যাকপ্যাক। নিউ ইয়র্কের  টাইমস স্কোয়ারে দাঁড়িয়ে সেলফি তুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই ছবি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Updated By: Aug 9, 2023, 07:26 PM IST
Mohammed Salim: অভিষেককে অশালীন ব্যক্তি আক্রমণে সেলিম!

মৌমিতা চক্রবর্তী: 'নিউ ইয়র্ক থেকে সেলফি পাঠিয়েছেন একাধিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সাংসদ কাম মাফিয়া ডন'! অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন সিপিএমের সাধারণ সম্পাদক মহম্মদ সেলিম। পাল্টা জবাব দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

আরও পড়ুন: Mamata Banerjee: রাজ্য মন্ত্রিসভায় বড় সিদ্ধান্ত, ভাঙা হবে সাত জেলা!

ঘটনাটি ঠিক কী? চোখে রোদ চশমা। পিঠে কালো লেদার ব্যাকপ্যাক। নিউ ইয়র্কের  টাইমস স্কোয়ারে দাঁড়িয়ে সেলফি তুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই ছবি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

চুপ করে বসে নেই তৃণমূলও। দলের মুখপাত্র কুণাল ঘোষের ট্যুইট, কয়েকবছর আগের কথা। পার্টির কাজ আছে বলে এক নামী নেতা বান্ধবীর সঙ্গে একটি রাজ্যের হোটেলে চলে যান। তাঁর বিমান এবং হোটেলের কাগজ তাঁর বাড়িতে দেন পার্টিরই আরেক নেতা, আমাদেরও দেন। চূড়ান্ত অশান্তি হয়। আমরা সৌজন্যের খাতিরে তখন ছাপিনি। এবিষয়ে আপনার কিছু জানা আছে মহম্মদ সেলিম'?

 

এদিকে সেলফি ভাইরাল হওয়ার পর, একযোগে ইডি ও বিজেপিকে আক্রমণ করেছেন অভিষেক। তাঁর দাবি, 'এনফোর্সনেন্ট ডিরেক্টরেট (ইডি)-এ অযোগ্য কর্মীদের উপস্থিতি হতাশাজনক। কাউকে কাউকে তুষ্ট করতে সংবাদমাধ্যমে মনগড়া গল্প ছড়ানোর অতুলনীয় প্রতিভা রয়েছে তাঁদের। কিন্তু এটা খুবই হতাশার কথা যে, তদন্তের নামে বছরের পর বছর ধরে করদাতাদের অর্থ নষ্ট করে থাকে এরা। তারপরও আদালতে উপযুক্ত প্রমাণ জমা করতে পারেন না। দেশের সেবা করার যে কর্তব্য তাঁদের দেওয়া হয়েছে, তার প্রতিও তাঁরা অবহেলা করেন।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.