Abhishek Banerjee: 'বাংলার মানুষের স্বার্থে যা করার দরকার, করবেন', আনন্দ-আশ্বাস অভিষেককে

বকেয়ার দাবিতে রাজ্যপালের দরবারে তৃণমূলের প্রতিনিধিদল। রাজভবনে কুড়ি মিনিট ধরে চলল বৈঠক। 

Updated By: Oct 9, 2023, 08:15 PM IST
Abhishek Banerjee: 'বাংলার মানুষের স্বার্থে যা করার দরকার, করবেন', আনন্দ-আশ্বাস অভিষেককে

প্রবীর চক্রবর্তী: রাজ্যপালের সঙ্গে বৈঠক শেষ। রাজভবন থেকে বেরিয়ে ফের ধরনামঞ্চে অভিষেক বন্দ্যোপাধ্যায়।  তৃণমূল সূ্ত্রে দাবি,  মিনিট কুড়ি ধরে চলে বৈঠক। আলোচনা ইতিবাচক। 

আরও পড়ুন:  Firhad Hakim: 'আমার দুর্নীতি প্রমাণ হলে আমাকেও অভিষেক তাড়িয়ে দেবে!'

বকেয়া আদায়ের দাবিতে আন্দোলনে তৃণমূল। দিল্লি থেকে ফিরে এবার  রাজভবনের সামনে ধরনায় বসেছিলেন অভিষেক। ঘোষণা করেছিলেন,  যতক্ষণ না রাজ্যপাল কলকাতায় এসে তাঁর সঙ্গে দেখা করবেন, ততক্ষণ ধরনা চলবে।

তারপর? দার্জিলিংয়ের তৃণমূল প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাতের পর, কলকাতায় ফেরেন রাজ্যপাল। কবে? গতকাল, রবিবার। শুধু তাই নয়, সোমবার  তৃণমূল প্রতিনিধিদলকে সাক্ষাতের সময়ও দেন তিনি। কখন? বিকেল ৪টে। সেইমতোই ৩০ জনের প্রতিনিধিদল নিয়ে রাজভবনে যান অভিষেক। সেই দলে ছিলেন 'বঞ্চিত'রাও।   

রাজভবনের বিবৃতি,  'একশো দিনের কাজ নিয়ে স্মারকলিপি জমা দিয়েছেন দলের প্রতিনিধিরা। তাঁদের বক্তব্য শুনেছেন সিভি আনন্দ বোস। আশ্বাস দিয়েছেন, বিষয়টি কেন্দ্রীয় সরকারের নজরে আনবেন তিনি। বাংলার মানুষের স্বার্থে যা করার দরকার, করবেন'।

এর আগে, কলকাতায় ফিরে বিমানবন্দরে রাজ্যপাল বলেছিলেন, 'আমার কাছে কেউ এখনও দেখা করতে চাননি। চাইলেই দেখা করব '।  রাজভভবনে ঢোকার আগে ধরনামঞ্চে অভিষেক বলেন, 'এটা তথ্যগতভাবে ঠিক নয়, ভুল। যদি দেখতে চান, আমাদের মিডিয়া সেলে তরফ থেকে সেই মেল দেখিয়ে দেওয়া হবে'।

আরও পড়ুন: Complaint Against Suvendu Adhikari: ফোনে আসছে অকথ্য গালিগালাজ, শুভেন্দুর বিরুদ্ধে থানায় অভিযোগ উদয়নের পুত্রবধূর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.