সাতসকালে এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে মরণ ঝাঁপ! ব্যহত পরিষেবা

ঘটনার জেরে, পৌঁনে আটটা থেকে সাড়ে আটটা পর্যন্ত দক্ষিণেশ্বর-কবি সুভাষগামী মেট্রো পরিষেবা ব্যহত হয়। ৩০ মিনিট পর থেকে যদিও তা ফের স্বাভাবিক হয়।

Updated By: Jan 14, 2022, 09:58 AM IST
সাতসকালে এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে মরণ ঝাঁপ! ব্যহত পরিষেবা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন:  সাতসকালে মেট্রোর(Kolkata Metro) সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী(Suicide) হলেন এক ব্যক্তি। ফলে বেশ কিছুটা সময় ধরে ব্যহত হল পরিষেবা। মেট্রোরেল(Metro Rail) সূত্রে খবর, বছর ৪৫-এর ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

জানা গেছে, শুক্রবার সকাল পৌঁনে আটটা নাগাদ এসপ্ল্যানেড স্টেশনে(Esplanade Metro Station) কবি সুভাষগামী মেট্রোর(Kabi Subhas Metro Station) সামনে ঝাঁপ দেন ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গেই বন্ধ হয়ে যায় পরিষেবা। সাতসকালের এই ঘটনায় রীতিমতো বিপাকে পড়েন যাত্রীরা। কবি সুভাষগামী পরিষেবা বন্ধ থাকলেও, স্বাভাবিক ছিল দক্ষিণেশ্বরগামী ট্রেন চলাচল।

আরও পড়ুনNorth Bengal Accident Live: ময়নাগুড়িতে ট্রেন দুর্ঘটনায় মৃত বেড়ে ৯, কারণ খতিয়ে দেখা হচ্ছে

মেট্রোরেল সূত্রে খবর, ঘটনার পরই ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। কিন্তু ঠিক কী কারণে ওই ব্যক্তি এই ঘটনা ঘটালেন তা তদন্ত করে দেখা হচ্ছে। সেই সঙ্গে জানার চেষ্টা করা হচ্ছে তাঁর নাম পরিচয়। 

আরও পড়ুন- 'অভিশপ্ত ট্রেন'! বাংলায় ভয়াবহ দুর্ঘটনা বারবার, দেখুন একনজরে

এদিকে এই ঘটনার জেরে, পৌঁনে আটটা থেকে সাড়ে আটটা পর্যন্ত দক্ষিণেশ্বর-কবি সুভাষগামী মেট্রো পরিষেবা ব্যহত হয়। ৩০ মিনিট পর থেকে যদিও তা ফের স্বাভাবিক হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.