Kolkata Blast: কলকাতার ভরা রাস্তায় আচমকা বিস্ফোরণ, আহত কাগজকুড়ানি, এনআইএ চাইলেন সুকান্ত

Kolkata Blast: শনিবার পৌনে দুটো নাগাদ ওই বিস্ফোরণ ঘটে এসএন ব্যানার্জি রোড ও ব্লচম্যান স্ট্রিটের সংযোগস্থলে। ঘটনাস্থলে একটি প্লাস্টিকের ব্যাগ পাওয়া গিয়েছে

Updated By: Sep 14, 2024, 07:20 PM IST
Kolkata Blast: কলকাতার ভরা রাস্তায় আচমকা বিস্ফোরণ, আহত কাগজকুড়ানি, এনআইএ চাইলেন সুকান্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভরদুপুরে কলকাতার রাস্তায় বিস্ফোরণ। আহত এক কাগজকুড়ানি। তার ডান হাতের কব্জিতে গভীর ক্ষত হয়ে গিয়েছে। ঘটনার পরই ঘটনাস্থলে ছুটে আসে বোম্ব ডিসপোসাল স্কোয়াড ও তালতলা থানার পুলিস। জায়গাটিকে ঘিরে ফেলা হয়। আহত ওই কাগজকুড়ানিকে নিয়ে যাওয়া হয় এনআরএস হাসপাতালে। ওই ঘটনায় এনআইএ তদন্ত চাইলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন-দুর্যোগ এখনই কাটছে না, বইবে ঝড় সঙ্গে ভারী বৃষ্টি, জেনে নিন ভোগান্তি কোন কোন জেলায়

শনিবার পৌনে দুটো নাগাদ ওই বিস্ফোরণ ঘটে এসএন ব্যানার্জি রোড ও ব্লচম্যান স্ট্রিটের সংযোগস্থলে। ঘটনাস্থলে একটি প্লাস্টিকের ব্যাগ পাওয়া গিয়েছে। বিস্ফোরণের পরই জায়গাটিকে টেপ দিয়ে ঘিরে দেওয়া হয়। খবর দেওয়া হয় বোম্ব স্কায়াডকে। তারা জায়গাটি পরীক্ষা করার পর এসএন ব্যানার্জি রোড দিয়ে যান চলাচলের অনুমতি দেওয়া হয়। কী ধরনের বিস্ফোরক ছিল তার পরীক্ষা করে দেখছে ফরেন্সিক টিম।

জানা যাচ্ছে ওই কাগজকুড়ানি ইছাপুরের বাসিন্দা। নাম বাপি দাস(৫৮)। তেমন কোনও কাজ করতেন না। রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতেন। সম্প্রতি এস এন ব্যানার্জি রোডের ফুটপাতে থাকতে শুরু করেছিলেন। পুলিস ওই ব্যক্তির বয়ান নেওয়ার চেষ্টা করছে।

এদিকে, ওই বিস্ফোরণের ঘটনায় সরব রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। সংবাদমধ্যামে তিনি বললেন, অত্যন্ত উদ্বেগের বিষয়। এনিয়ে তদন্ত হওয়া উচিত। আমার মনে হয়ে এনিয়ে এনআইএর  তদন্ত হওয়া উচিত। কারণ আমাদের পুলিসের ওই ধরনের তদন্ত করার মতো পরিকাঠামো নেই। এই ধরনের ঘটনা দেখিয়ে দেয় স্বরাষ্ট্রমন্ত্রী হিসেব মমতা বন্দ্যোপাধ্যায় ব্যর্থ। এই যদি রাজ্যের আইন শৃঙ্খলার হাল হয় তাহলে মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.