জেলের জল না পসন্দ, তাই মন্ত্রী মশাইয়ের জন্য এল মিনারেল ওয়াটার

জেলের জল না পসন্দ মন্ত্রী মদন মিত্রের। তাই মন্ত্রী মশাইয়ের জন্য বাইরে থেকে আনা হল ষোলো বোতল মিনারেল ওয়াটার। সারা দিন মুড়ি ছাড়া মুখে কিছু তোলেননি মন্ত্রী। তাই টিফিন বক্সে করে রাতের খাবার আনা হয় জেলের বাইরে থেকে। জেল হাসপাতালে  আপাতত টিভি দেখার সুযোগ নেই।  মন্ত্রীর আবদার মেনে হাজরা মোড় থেকে সন্ধেয় দুটি সান্ধ্য সংবাদপত্র কিনে আনা হয় বলে জেল সূত্রে খবর।

Updated By: Dec 28, 2014, 08:46 PM IST
জেলের জল না পসন্দ, তাই মন্ত্রী মশাইয়ের জন্য এল মিনারেল ওয়াটার

ওয়েব ডেস্ক: জেলের জল না পসন্দ মন্ত্রী মদন মিত্রের। তাই মন্ত্রী মশাইয়ের জন্য বাইরে থেকে আনা হল ষোলো বোতল মিনারেল ওয়াটার। সারা দিন মুড়ি ছাড়া মুখে কিছু তোলেননি মন্ত্রী। তাই টিফিন বক্সে করে রাতের খাবার আনা হয় জেলের বাইরে থেকে। জেল হাসপাতালে  আপাতত টিভি দেখার সুযোগ নেই।  মন্ত্রীর আবদার মেনে হাজরা মোড় থেকে সন্ধেয় দুটি সান্ধ্য সংবাদপত্র কিনে আনা হয় বলে জেল সূত্রে খবর।

জেলের নিয়ম, সূর্যাস্তের আগেই শেষ করা হয় কয়েদিদের গুনতি। এরপর বন্ধ হয়ে যায় সেল এবং ওয়ার্ডের দরজা।  একই নিয়ম জেল হাসপাতালে থাকা বন্দিদের ক্ষেত্রেও। জেল সূত্রে খবর, মন্ত্রী আছেন তাই সন্ধে হয়ে গেলেও বন্ধ করা হয়নি চার নম্বর ওয়ার্ডের দরজা। এইসব নিয়মের ব্যতিক্রম নিয়ে অবশ্য মুখে কুলুপ জেল কর্তৃপক্ষের।

মদন মিত্রের জন্য নিয়ম ভাঙল আলিপুর জেলকর্তৃপক্ষ। রবিবার বিচারাধীন বন্দিদের সঙ্গে দেখা করার নিয়ম না থাকলেও, আজ মন্ত্রীর সঙ্গে দেখা করলেন তাঁর ভাইপো ও ঘনিষ্ঠ এক সঙ্গী। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন কারামন্ত্রী হায়দার আলি সফি।

.