Kangana Ranaut: কেন অভিনয় ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করে দিলেন কঙ্গনা? বড় কী ঘটে গেল নেপথ্যে?

Kangana Ranaut Quits Bollywood: ঝাঁকের কই না-হয়ে অভিনয় করতে এসে প্রথম থেকেই নিজেকে একটু আলাদা অন্যরকম রেখেছিলেন কঙ্গনা রানাউত। বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন, কিন্তু সেখানেই না থেমে জীবনকে নিয়ে গিয়েছেন অন্য জগতে। অভিনয়ের পরে এসেছেন রাজনীতির ময়দানে।

Updated By: May 19, 2024, 12:28 PM IST
Kangana Ranaut: কেন অভিনয় ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করে দিলেন কঙ্গনা? বড় কী ঘটে গেল নেপথ্যে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঝাঁকের কই না-হয়ে অভিনয় করতে এসে প্রথম থেকেই নিজেকে একটু আলাদা অন্যরকম রেখেছিলেন কঙ্গনা রানাউত। অভিনয়ে সাফল্য এসেছে, বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন, কিন্তু সেখানেই না থেমে জীবনকে নিয়ে গিয়েছেন অন্য জগতেও। অভিনয়ের পরে এসেছেন রাজনীতির ময়দানে। ভোটে প্রার্থীও হয়েছেন। আর প্রার্থী হওয়ার পরই করে দিলেন বড় ঘোষণা। বলে দিলেন, ভোটে জিতলে অভিনয় ছেড়ে দেবেন!

আরও পড়ুন: Weather Update: মৌসম ভবন জারি করল তাপপ্রবাহের 'রেড অ্যালার্ট'! এদিকে বিপুল বৃষ্টিরও পূর্বাভাস! কোথায়, কোথায়?

মনোনয়নও জমা দেওয়ার পরই কঙ্গনা ঘোষণা করলেন, ভোটে জিতলে অভিনয় ছেড়ে দেবেন। সম্প্রতি এক সাক্ষাৎকারেও কঙ্গনা বলেন, হাতে কিছু প্রজেক্ট রয়েছে। কিছু দায়িত্বও রয়েছে, তবে, সেগুলি পূরণ করার পর ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দেবেন। অভিনয় ছাড়ার প্রসঙ্গে কঙ্গনা বলেন, মুম্বই ইন্ডাস্ট্রির অনেকেই তাঁকে এই সিদ্ধান্তটা নিতে নিষেধ করছেন, তাঁরা বলছেন আপনি (কঙ্গনা) তো যথেষ্ট ভালো অভিনয় করেন, তাহলে কেন? এর পরই আত্মতৃপ্ত কঙ্গনা বলেন, 'আমি যে ভাল অভিনয় করি, এই প্রশংসাটাও তো আমার কাছে খুব জরুরি।'

কঙ্গনা তাঁর হলফনামায় জানিয়েছেন, ৯১ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁর। স্থাবর সম্পত্তির পরিমাণ ২৮.৭ কোটি টাকা, অস্থাবর সম্পত্তির পরিমাণ ৬২.৯ কোটি টাকা। হিমাচল প্রদেশের মানালিতে তাঁর একটি বাংলো রয়েছে, যার দাম ১৫ কোটি টাকা। মুম্বইয়ে তিনটি ফ্ল্যাট রয়েছে। ৬.৭ কেজির সোনার গয়না রয়েছে, যার আনুমানিক মূল্য ৫ কোটি টাকা। এর উপরে ১৭ কোটি টাকার ঋণও রয়েছে তাঁর।

আরও পড়ুন: Bulldozer Over Ram Temple: বুলডোজার দিয়ে ভেঙে ফেলা হবে রামমন্দির? কেন এ কথা বললেন মোদী?

ভোটে প্রার্থী হওয়া, প্রচার করা ইত্যাদি সূত্রে কঙ্গনা জানান, তিনি ভোটের ডিউটিতে খুব গুরুত্ব দেন। প্রসঙ্গত, ২০২৪ সালের এই লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়াটা কঙ্গনার 'পলিটিক্যাল ডেবিউ' হতে চলেছে! নিজের শহর, হিমাচল প্রদেশের মান্ডি থেকে এবার বিজেপির প্রার্থী হয়েছেন কঙ্গনা রানাউত। ইদানীং পুরো সময়টা প্রচারেই ব্য়য় করছেন নায়িকা। গত মঙ্গলবার তিনি মনোনয়নও জমা দিয়ে দিয়েছেন। এরপরই ঘোষণা করলেন, ভোটে জিতলে অভিনয় ছেড়ে দেবেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.