মেটিয়াবুরুজে নাবালিকা ২ বোনকে ধর্ষণ-শ্লীলতাহানি ৬০ বছরের প্রৌঢ়ের

অভিযোগ, স্থানীয় তৃণমূল (TMC) নেতা আমিন থানায় অভিযোগ জানাতে বাধা দেন।

Updated By: Mar 6, 2021, 01:37 AM IST
মেটিয়াবুরুজে নাবালিকা ২ বোনকে ধর্ষণ-শ্লীলতাহানি ৬০ বছরের প্রৌঢ়ের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : খাস কলকাতায় (Kolkata) ভয়ঙ্কর ঘটনা। এক প্রৌঢ়ের লালসার শিকার নাবালিকা ২ বোন। ১৪ ও ৯ বছর বয়সী ২ বোনকে ধর্ষণ (Rape) ও শ্লীলতাহানি (Molestation) করার অভিযোগ উঠেছে ৬০ বছরের এক ব্য়ক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মেটিয়াবুরুজের রাজাবাগানে। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

অভিযুক্তের নাম মোজেন। জানা গিয়েছে, ঘটনাটি এক মাস আগের। দুই বোনকে ডেকে নিয়ে যায় এলাকারই বাসিন্দা মোজেন। অভিযোগ, বড় বোনকে ধর্ষণ (Rape) করে। একইসাথে ছোট বোনের শ্লীলতাহানি (Molestation)  করে। তখনই এই ঘটনায় রাজাবাগান থানায় অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিয়েছিল পরিবারের লোকেরা। কিন্তু অভিযোগ, স্থানীয় তৃণমূল (TMC) নেতা আমিন বাধা দেন। নির্যাতিতা দুই বোনের পরিবারকে তিনি প্রতিশ্রুতি দেন যে, অভিযুক্তকে এলাকা থেকে বের করে দেওয়া হবে। 

আরও পড়ুন, বালি স্টেশনে 'অসংলগ্ন' অবস্থায় উদ্ধার নবান্ন অভিযানে নিখোঁজ দীপক পাঁজা

এদিকে, বৃহস্পতিবার অভিযুক্ত মোজেনকে ফের রাস্তায় ঘুরতে দেখেন নির্যাতিতার বাড়ির লোকেরা। এরপরই পরিবারের লোকেরা শুক্রবার রাজাবাগান থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মোজেনকে আটক করেছে পুলিস। অভিযুক্তকে ও নির্যাতিতার বাড়ির লোকেদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। (এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত তৃণমূল নেতা আমিনের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।)

আরও পড়ুন, দলবদলু রাজীব, বৈশালি, শীলভদ্র, মিহিরদের 'হারানোর' চ্যালেঞ্জ নিলেন কোন কোন TMC Candidate