WB Assembly Election 2021 : বালি স্টেশনে 'অসংলগ্ন' অবস্থায় উদ্ধার নবান্ন অভিযানে নিখোঁজ দীপক পাঁজা

WB assembly election 2021 : তাঁর মানসিক অবস্থা এতটাই সঙ্কটজনক ছিল যে কোনও উত্তর দিতে পারেননি দীপক পাঁজা (Deepak Panja)।

Updated By: Mar 6, 2021, 12:52 AM IST
WB Assembly Election 2021 : বালি স্টেশনে 'অসংলগ্ন' অবস্থায় উদ্ধার নবান্ন অভিযানে নিখোঁজ দীপক পাঁজা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : অবশেষে খোঁজ মিলল বামেদের নবান্ন অভিযানে এসে হারিয়ে যাওয়া দীপক পাঁজার (Deepak Panja)। শুক্রবার বালি (Bally) স্টেশন থেকে উদ্ধার করা হল তাঁকে। বামেদের নবান্ন অভিযানে এসে নিখোঁজ হয়ে গিয়েছিলেন তিনি। তারপর বিভিন্ন জায়গায় খোঁজ নেওয়া হলেও কোনও হদিশ পাওয়া যায়নি। অবশেষে বালি স্টেশন থেকে উদ্ধার করা হল পাঁশকুড়ার নিখোঁজ বাম কর্মী দীপক পাঁজাকে। বালি স্টেশন থেকে উদ্ধার হওয়ার সময় অসংলগ্ন অবস্থায় ছিলেন তিনি। উদ্ধারের পর তাঁকে হাওড়া জেলা সিপিআইএম-র (CPIM) দলীয় অফিসে নিয়ে যাওয়া হয়।

দীপক পাঁজা (Deepak Panja) নিখোঁজ হওয়ার পর থেকেই পুলিস প্রশাসন তৎপর হয়ে উঠেছিল। খতিয়ে দেখা হয় শহরের সমস্ত সিসিটিভি ফুটেজ। তবে কোনও কিছুতেই তাঁর খোঁজ মেলেনি। শেষপর্যন্ত রাজ্যের বিভিন্ন এলাকায় নিখোঁজ দীপকবাবুর পোস্টারও লাগানো হয়। অবশেষে খোঁজ মিলল তাঁর। উদ্ধারের পর নিখোঁজ হওয়ার প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলেও তাঁর মানসিক অবস্থা এতটাই সঙ্কটজনক ছিল যে কোনও উত্তর দিতে পারেননি দীপক পাঁজা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, নবান্ন অভিযানের দিন ট্রেনে করে বালি স্টেশনে এসে পৌঁছন দীপক পাঁজা। তারপর পুলিসের কঠোর নজরদারিতে তিনি হকচকিয়ে যান।

কিন্তু একদিন কোথায় ছিলেন তিনি? কাদের সঙ্গে ছিলেন? কেউ তাঁকে নিয়ে গিয়েছিল কিনা? কোনও প্রশ্নেরই উত্তর মেলেনি। ফলে নিখোঁজ ইস্যুতে এখনও একরাশ ধোঁয়াশা রয়েছে। হাওড়া জেলা সিপিআইএম (CPIM) সম্পাদক বিপ্লব মজুমদার জানান, উদ্ধারের পর চিকিৎসা করিয়ে আপাতত জেলা পার্টি অফিসে তাঁর বিশ্রামের ব্যবস্থা করা হয়েছে। শনিবার-ই দীপক পাঁজাকে (Deepak Panja) তাঁর বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

আরও পড়ুন, 'টিকিট না দিলে কি বসে থাকব', TMC ছেড়ে ক্ষুব্ধ Dinesh যোগ দিচ্ছেন BJP-তে

প্রার্থী না করতেই 'বিস্ফোরক' মইনউদ্দিন, ছাড়লেন TMC

.