WB Assembly Election 2021 : 'টিকিট না দিলে কি বসে থাকব', TMC ছেড়ে ক্ষুব্ধ Dinesh যোগ দিচ্ছেন BJP-তে

WB assembly election 2021 : বিজেপি (BJP) নেতা মুকুল রায় (Mukul Roy) বলেন, "দলের নিয়ম নীতি মেনে যাঁরা-ই যোগ দিতে চাইবে, আমরা তাঁদের সবাইকে দলে নেব।" 

Updated By: Mar 6, 2021, 12:29 AM IST
WB Assembly Election 2021 : 'টিকিট না দিলে কি বসে থাকব', TMC ছেড়ে ক্ষুব্ধ Dinesh যোগ দিচ্ছেন BJP-তে

নিজস্ব প্রতিবেদন : একুশের বিধানসভা ভোটের (WB assembly election 2021) টিকিট না পেতেই তৃণমূলে (TMC) যেন দল ছাড়ার জন্য 'হুড়হুড়ি' পড়ে গিয়েছে। দল ছাড়ার কথা ঘোষণা করেছেন নলহাটির বিদায়ী বিধায়ক মইনউদ্দিন শামস। সেইসঙ্গে তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) যাওয়ার কথা জানিয়েছেন দীনেশ বাজাজও (Dinesh Bajaj)। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় এদিন প্রার্থী তালিকা ঘোষণা করার কিছু পরই তৃণমূল হিন্দি সেলের দায়িত্ব ছেড়ে দেন দীনেশ বাজাজ। এরপরই সোজা মুকুল রায়ের (Mukul Roy) বাড়িতে যান তিনি। মুকুল রায়ের সঙ্গে দেখা করে তাঁর সঙ্গে কথা বলেন। তারপরই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার কথা জানান তিনি। যদিও যোগদানের দিন এখনও জানানো হয়নি।

আরও পড়ুন,  'দলে আমার প্রয়োজন শেষ', টিকিট না পেতেই কান্নায় ভেঙে পড়লেন Arabul

প্রার্থী না করতেই 'বিস্ফোরক' Moinuddin, ছাড়লেন TMC

এদিন মুকুল রায়ের  (Mukul Roy) বাড়িতে ঢোকার সময় তৃণমূলের বিরুদ্ধে চাঁছাছোলা ভাষায় ক্ষোভ উগরে দেন দীনেশ বাজাজ (Dinesh Bajaj)। বলেন, "আমি তৃণমূল (TMC) ছেড়ে দিয়েছি। এটা ঠিক। দল বদলের প্রস্তাব এসেছে। দেখা যাক, কথাবার্তা বলি। মুকুলদা পুরনো নেতা। আমার ওনার সাথে আগে থেকেই যোগাযোগ ছিল। তাই ওনার সাথে দেখা করতে এলাম। আমি যথেষ্ট কাজ করেছি। আমি পার্লামেন্টে পলিটিক্স করতে চেয়েছিলাম। সেই সুযোগ আমাকে ২০১১ থেকে ২০২১ পর্যন্ত, ১০ বছর দেওয়া হয়নি। এখন পার্টি যখন আমায় টিকিট (WB assembly election 2021) দেবে না, তখন আমি কি বসে থাকব! দলের দুর্দিনে আমি এমএলএ ছিলাম।" এর পাশাপাশি, "হিন্দিভাষীদের প্রয়োজনে ব্য়বহার করে ছুঁড়ে ফেলে দেওয়া হয়েছে" বলেও তোপ দাগেন তিনি।

অন্যদিকে, এপ্রসঙ্গে বিজেপি (BJP) নেতা মুকুল রায় (Mukul Roy) বলেন, "দীর্ঘদিন একসাথে দল করেছি। দলের নিয়ম নীতি মেনে যাঁরা-ই যোগ দিতে চাইবে, আমরা তাঁদের সবাইকে দলে নেব।" প্রসঙ্গত, শুধু দীনেশ বাজাজ নন, এদিন মুকুল রায়ের সঙ্গে দেখা করেছেন পুরশুড়ার বিধায়ক মহম্মদ নূরউজ্জামান। সাঁকরাইলের বিধায়ক শীতল সর্দার। জগতবল্লভপুরের প্রাক্তন বিধায়ক ডক্টর কাসেমও। 

আরও পড়ুন,  'বাঁকুড়ায় সায়ন্তিকা বহিরাগত', ক্ষুদ্ধ Congress থেকে TMC-তে আসা বিদায়ী বিধায়ক

'তোলাবাজ,বহিরাগত প্রার্থীকে হারাব', কেশিয়াড়িতে ভাঙন TMC-তে

.