ধর্ষণ করে খুনের হুমকি! খাস কলকাতায় মধ্যরাতে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে দুষ্কৃতী তাণ্ডব

মধ্যরাতে হামলা করে ৪ জন দুষ্কৃতী। ধারালো অস্ত্র নিয়ে দরজা ভেঙে বাড়িতে ঢোকে। গোটা ঘটনা পুলিসকে এবং প্রতিবেশীদের কাউকে জানালে তাঁকে ধর্ষণ করে প্রাণে মেরে দেওয়া হবে বলেও হুমকি দেয় দুষ্কৃতীরা। 

Updated By: Dec 13, 2022, 05:18 PM IST
ধর্ষণ করে খুনের হুমকি! খাস কলকাতায় মধ্যরাতে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে দুষ্কৃতী তাণ্ডব

অয়ন ঘোষাল : ধর্ষণ করে প্রাণে মেরে ফেলার হুমকি! সেই হুমকি দিয়ে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ডাকাতি! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খাস কলকাতায় পূজালিতে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনার পর আতঙ্কিত রয়েছে গোটা পরিবারের লোকজন। ঘটনাস্থলে পূজালী থানার পুলিস। তদন্ত শুরু করেছে পুলিস।

পূজালি পুরসভার ২ নম্বর ওয়ার্ডের পাল পাড়ার বাসিন্দা সুকুমার পাল। তাঁর বাড়িতেই সোমবার মধ্যরাতে হামলা করে ৪ জন দুষ্কৃতী। ধারালো অস্ত্র নিয়ে দরজা ভেঙে বাড়িতে ঢোকে। বাড়িতে ঢুকেই সুকুমার বাবুকে পিছমোড়া করে ধরে ফেলে। তখনই তাঁর স্ত্রী চোর, চোর বলে চিৎকার করতে থাকলে ওনার মুখ টিপে ধরে। এরপরই হুমকি দেওয়া হয় চিৎকার করলে প্রাণে মেরে দেওয়া হবে। তারপরই গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে চলে ব্যাপক লুঠতরাজ।

স্বামী-স্ত্রীর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে, ভয় দেখিয়ে সুকুমার পালের স্ত্রীর পরণে থাকা সমস্ত সোনার এবং রুপোর গয়না নিয়ে নেয় দুষ্কৃতীরা। সেইসঙ্গে বাড়িতে থাকা বেশ কয়েক হাজার নগদও নিয়ে নেয় বলে অভিযোগ। সুকুমার পালের স্ত্রীর আরও অভিযোগ, গোটা ঘটনা পুলিসকে এবং প্রতিবেশীদের কাউকে জানালে তাঁকে ধর্ষণ করে প্রাণে মেরে দেওয়া হবে বলেও হুমকি দেয় দুষ্কৃতীরা। সুকুমার বাবুকে ধারালো অস্ত্র দিয়ে মুখের একাংশে আঘাতও করা হয়েছে। 

আরও পড়ুন, Tiktok Girl: ভয়ংকর! ৫ তলা থেকে ঝাঁপ কিশোরী টিকটকারের...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.