Tiktok Girl: ভয়ংকর! ৫ তলা থেকে ঝাঁপ কিশোরী টিকটকারের...

 Sodepur tiktok girl jumped from 5th floor: কেন কী কারণে ওই নাবালিকা ঝাঁপ দিল? সে সম্বন্ধে স্পষ্ট করে কিছু জানা যায়নি। পরিবারও কোনওকিছু খোলসা করে বলতে পারেনি। ওদিকে ধন্দে পুলিসও। 

Updated By: Dec 13, 2022, 03:47 PM IST
Tiktok Girl: ভয়ংকর! ৫ তলা থেকে ঝাঁপ কিশোরী টিকটকারের...

বরুণ সেনগুপ্ত:  কিশোরী টিকটকারের আত্মহত্যার চেষ্টা। ওই কিশোরী ইউটিউবার বলেও জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুরে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিস।

সোদপুরের পিয়ারলেস নগরের এ৪ আবাসন। সেই আবাসনেরই ৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে এক কিশোরী। নাবালিকা ওই কিশোরী ঝাঁপ দেওয়ার ফলে গুরুতর জখম হয়েছে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি সে। তার চিকিৎসা চলছে। এই ঘটনাকে কেন্দ্র করে আবাসন চত্বরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। কিন্তু কেন কী কারণে ওই নাবালিকা ঝাঁপ দিল? সে সম্বন্ধে স্পষ্ট করে কিছু জানা যায়নি। পরিবারও কোনওকিছু খোলসা করে বলতে পারেনি। ওদিকে ধন্দে পুলিসও। ফলে সব মিলিয়ে গোটা ঘটনায় ধোঁয়াশা ছড়িয়েছে। 

ওই কিশোরী টিকটক করত। টিকটক করে বেশ পরিচিতিও পেয়েছিল। সেইসঙ্গে ইউটিউবেও ভিডিয়ো শুট করত। এমনটাই জানিয়েছেন স্থানীয়রা। ঝাঁপ দেওয়ার পর গুরুতর জখম বছর পনেরোর ওই কিশোরীকে প্রথমে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক অবস্থায়  সেখান থেকে ওই কিশোরীকে কলকাতার আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে আসে খড়দহ থানার পুলিস। কী কারণে ওই কিশোরী ৫ তলা আবাসন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করল, সবদিক খতিয়ে দেখে তার তদন্ত শুরু করেছে খড়দহ  থানার পুলিস।

আরও পড়ুন, ৬ বছর আগে 'মৃত' স্ত্রীকে দ্বিতীয় বরের সঙ্গে খুঁজে পেলেন জেলখাটা প্রথম পক্ষের স্বামী!

অনুষ্ঠানে নাচতে রাজি না হওয়াতেই বেধড়ক মার! বিহারে ভয়ঙ্কর পরিণতি বাংলার তরুণীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.