বেহালার নিখোঁজ ছাত্রের অর্ধনগ্ন দেহ উদ্ধার বাড়ির অদূরেই

বেহালার শীলপাড়ায় বাড়ির কাছ থেকে মিলল দশম শ্রেণির এক ছাত্রের মৃতদেহ। সন্ধে থেকেই নিখোঁজ ছিল বিট্টু দাস। ৫০ হাজার টাকা মুক্তিপণ চেয়ে তার বাবার মোবাইলে চারবার ফোন আসে। এরপর রাত ১১টা নাগাদ দেহ মেলে বিট্টুর। ঘটনার তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিস।

Updated By: Feb 22, 2016, 09:48 AM IST
বেহালার নিখোঁজ ছাত্রের অর্ধনগ্ন দেহ উদ্ধার বাড়ির অদূরেই

কলকাতা : বেহালার শীলপাড়ায় বাড়ির কাছ থেকে মিলল দশম শ্রেণির এক ছাত্রের মৃতদেহ। সন্ধে থেকেই নিখোঁজ ছিল বিট্টু দাস। ৫০ হাজার টাকা মুক্তিপণ চেয়ে তার বাবার মোবাইলে চারবার ফোন আসে। এরপর রাত ১১টা নাগাদ দেহ মেলে বিট্টুর। ঘটনার তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিস।

বড়িশা বিবেকানন্দ স্কুলের দশম শ্রেণির ছাত্র বিট্টু। রবিবার বিকেলে পাড়ার পার্কেই খেলছিল সে। সন্ধে থেকে খোঁজ মিলছিল না তার। সাড়ে ৮টা নাগাদ প্রথম ফোন আসে বিট্টু বাবার মোবাইলে। তিনি পেশায় গাড়িচালক। ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ চাওয়া হয়। এরপর ২ ঘণ্টায় চারবার ফোন আসে।

ভয় পেয়ে পুলিসকে কিছু জানাননি নির্মলবাবু। পাড়ায় খোঁজ শুরু হয়। এরমধ্যেই বাড়ির থেকে ঢিলছোঁড়া দূরত্বে একটি তালাবন্ধ বাড়ির সিঁড়ির উপর মেলে বিট্টুর দেহ। পরনে ছিল শুধু কালো রং-এর টি শার্ট। পায়ে ছিল দড়ির দাগ। ঠোঁটে ছিল রক্তের দাগ।

ঘটনার তদন্তে নেমেছে হরিদেবপুর থানার পুলিস। খুনের কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

.