নিউটাউনে শ্লীলতাহানির শিকার তথ্য প্রযুক্তি সংস্থায় কর্মরত তরুণী

নিরাপত্তা ফের বেআব্রু। এবার শহরের IT হাব নিউটাউনে, শ্লীলতাহানির শিকার হলেন তথ্য প্রযুক্তি সংস্থায় কর্মরত এক তরুণী। অভিযুক্ত যুবক নিজেও IT কর্মী। তরুণীর চিত্‍কারে জড়ো হয়ে, স্থানীয়রাই ধরে ফেলেন ওই যুবককে। ধৃতকে আজ বারাসত আদালতে পেশ করা হয়।  

Updated By: Nov 16, 2016, 03:20 PM IST
নিউটাউনে শ্লীলতাহানির শিকার তথ্য প্রযুক্তি সংস্থায় কর্মরত তরুণী

ওয়েব ডেস্ক: নিরাপত্তা ফের বেআব্রু। এবার শহরের IT হাব নিউটাউনে, শ্লীলতাহানির শিকার হলেন তথ্য প্রযুক্তি সংস্থায় কর্মরত এক তরুণী। অভিযুক্ত যুবক নিজেও IT কর্মী। তরুণীর চিত্‍কারে জড়ো হয়ে, স্থানীয়রাই ধরে ফেলেন ওই যুবককে। ধৃতকে আজ বারাসত আদালতে পেশ করা হয়।  

আরও পড়ুন- পাকিস্তানে সহজেই জাল হতে পারে নতুন ৫০০, ২০০০ টাকার নোট!
 
পথেঘাটে মহিলাদের জন্য ওত্‍ পেতে বিপদ। নিরাপত্তাহীনতার খাস শহরের IT হাবেই, শ্লীলতাহানির শিকার হলেন এক তরুণী। তিনি নিজে একটি IT সংস্থায় কর্মরত। অভিযুক্ত যুবকও অন্য আরেকটি তথ্য-প্রযুক্তি সংস্থার কর্মী। গতকাল রাত নটা নাগাদ ঘটনাটি ঘটে নিউটাউনের সাপুরজি বিল্ডিংয়ের সামনে। তরুণী ওইসময় অফিস থেকে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, আচমকাই রাস্তায় তাঁর সামনে এসে দাঁড়ায় বিনোদ বিসোই নামে এক যুবক। তরুণীর হাত ধরে টানাটানি শুরু করে বিনোদ। অভিযোগ, শ্লীলতাহানির চেষ্টা হয়।

তরুণী চিত্‍কার শুরু করলে, আশেপাশের মানুষজন ছুটে এসে তাঁকে উদ্ধার করে। অভিযুক্ত যুবক মদ্যপ অবস্থায় ছিল বলে অভিযোগ। তাকে ধরে ফেলে স্থানীয়রাই এবং পুলিসের হাতে তুলে দেওয়া হয়। আজ বারাসত আদালতে পেশ করা হয় ধৃতকে।

.