Kolkata: মা ও ছেলের গলাকাটা দেহ পড়ে বিছানায়; ঘরে ভেসে যাচ্ছে রক্তে, ভরসন্ধেয় জোড়া খুন পর্ণশ্রীর বহুতলে

এই ঘটনায় একাধিক প্রশ্ন উঠে আসছে। কারণ ওই আবাসনের চাবি থাকে আবাসনের আবাসকিদের কাছেই। বাইরের কারও কাছে চাবি থাকে না

Updated By: Sep 6, 2021, 11:12 PM IST
Kolkata: মা ও ছেলের গলাকাটা দেহ পড়ে বিছানায়; ঘরে ভেসে যাচ্ছে রক্তে, ভরসন্ধেয় জোড়া খুন পর্ণশ্রীর বহুতলে

নিজস্ব প্রতিবেদন: বেহালার পর্ণশ্রীর ফ্ল্যাটে ঢুকে আঁত্কে ওঠেন তপন মণ্ডল। বিছানায় পড়ে রয়েছে ছেলে তমজিত্(১৩) ও স্ত্রী সুস্মিতার(৪৫) গলা কাটা দেহ। জোড়া খুনের এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।

সোমবার রাত আটটা নাগাদ কাজ থেকে ফিরে ঘরে ঢুকে ভয়ঙ্কর ওই দৃশ্য দেখতে পান ব্যাঙ্ক কর্মী তপন মণ্ডল। দেখেন ফ্ল্যাটের দরজা খোলা, খাটের উপরে পড়ে রয়েছে ২টি রক্তাক্ত দেহ।  ঘর ভরে গিয়েছে রক্তে। তপনবাবুর চিত্কার শুনে জড়ো হয়ে যান প্রতিবেশীরা। খবর দেওয়া হয় পর্ণশ্রী থানায়। ঘটনাস্থলে এসে পৌঁছান ডিসি। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন-Coal Case: '৮ ঘণ্টা ধরে ননস্টপ প্রশ্ন করা হয়েছে', ইডি দফতর থেকে বেরোলেন Abhishek

এই ঘটনায় একাধিক প্রশ্ন উঠে আসছে। কারণ ওই আবাসনের চাবি থাকে আবাসনের আবাসকিদের কাছেই। বাইরের কারও কাছে চাবি থাকে না। শোনা যাচ্ছে সন্ধেয় তপনবাবুর ছেলেকে পড়াতে আসেন তার শিক্ষক। কিন্তু কখন ওই খুন হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে রক্ত এখনও টাটকা। সূত্রের খবর, তদন্তে আসতে পারে পুলিসের হোমিসাইড শাখা। তারপরই মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

আরও পড়ুন-Post Poll Violence: ডোমজুড়ে মহিলা-নির্যাতনের অভিযোগে দু'জনকে গ্রেফতার করল CBI    

এদিকে, পুলিস সূত্রে খবর, দুজনকেই গলা কেটে খুন করা হয়েছে। ঘরও লন্ডভন্ড। ফলে ঘরে থেকে কিছু লুটপাঠ হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  তপনবাবুর এক প্রতিবেশী সংবাদমাধ্যমে বলেন, ফ্ল্য়াটের বাইরে থেকে দেখলাম মা ও ছেলে মৃত। গলায় গভীর কাটা দাগ। ফলে থানাতে ফোন করলাম। পুলি এসে তদন্ত করে দেখছে।

অন্যদিকে, বাড়িতে কিছু লুঠপাটের ঘটনা ঘটেছে কিনা তা বাড়ির কর্তা তপন মণ্ডলের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করছে পুলিস। সেক্ষেত্রে একটা জিনিস স্পষ্ট হবে য়ে লুঠের উদ্দেশ্য এই খুন কিনা। তবে প্রশ্ন উঠেছে এতবড় একটা ঘটনা ঘটল আর প্রতিবেশীরা তা টেরই পেল না?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.