ফুলবাগানে শ্বশুরের সামনেই বৃদ্ধা শাশুড়িকে গুলি করে আত্মঘাতী জামাই

গুলির আওয়াজ শুনেই এক প্রতিবেশী ১০০ নম্বরে ডায়াল করেন। ফুলবাগান থানা থেকে ছুটে আসে পুলিস

ফুলবাগানে শ্বশুরের সামনেই বৃদ্ধা শাশুড়িকে গুলি করে আত্মঘাতী জামাই
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: জামাইয়ের গুলিতে ঘটনাস্থলেই খুন শাশুড়ি! একই ঘরে মিলল দুজনের দেহ। আতঙ্কে পাশের ঘরে আশ্রয় নিলেন শ্বশুর। 

আরও পড়ুন-জারি গেরুয়া সতর্কতা, অতি ভারী বৃষ্টিতে ভাসতে পারে ৫ জেলা, জানাল আবহাওয়া দফতর

সোমবার সন্ধে ছটা নাগাদ পরপর ২টি গুলির আওয়াজ শোনা যায় ফুলবাগানের ৩২এ রামকৃষ্ণ সমাধি রোডের অক্ষরা গোল্ড আবাসনে। জি প্লাস ফোর ওই আবাসনের দোতলায় থাকতেন ললিতা ঢনঢনিয়া(৬০) ও তাঁর স্বামী। 

আজ বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ফুলবাগানে শ্বশুর-শাশুড়ির সঙ্গে দেখা করতে আসেন ললিতার জামাই অমিত আগরওয়াল। থাকেন বেঙ্গালুরুতে। গত ২ বছর ধরে স্ত্রী শিল্পীর সঙ্গে তার ডিভোর্সের মামলা চলছিল। এনিয়েই আজ বচসা বাধে শ্বশুর-শাশুড়ির সঙ্গে।

বচসা চলাকালীন আচমকা অমিত শাশুড়ি ললিতাকে ক্লোজ রেঞ্জ থেকে গুলি চালিয়ে দেয়।  ভয় পেয়ে শ্বশুর ফ্ল্যাট এর বাইরে বেরিয়ে বাইরে থেকে দরজা আটকে পাশের ফ্ল্যাটে আশ্রয় নেয়। এরপর অমিত নিজেকে গুলি করে।

গুলির আওয়াজ শুনেই এক প্রতিবেশী ১০০ নম্বরে ডায়াল করেন। ফুলবাগান থানা থেকে ছুটে আসে পুলিস। দরজা ভেঙে পুলিস দেখে বিভত্স কাণ্ড। ঘরের মেঝেতে পড়ে রয়েছে  ললিতা ঢনঢনিয়া নামে এক মহিলার দেহ। বিছানায় এক ব্যক্তির রক্তাক্ত দেহ।

প্রাথমিকভাবে জানা গিয়েছে মৃত অমিত আগরওয়ালের(৪২) মাথায় গুলির চিহ্ন রয়েছে। অন্যদিকে, ললিতার বুক ও পেটের মধ্যে গুলির লেগেছে।

আরও পড়ুন-সংখ্যা বলতে নারাজ, গালওয়ানে সেনা মৃত্যুর খবর কবুল করল চিনের সরকারি সংবাদমাধ্যম

ঘরে থেকে একটি ৬এমএম পিস্তল পাওয়া গিয়েছে। পিস্তলে মোট ৪টি গুলি ছিল। তার মধ্যে ২টি ব্যবহার হয়েছে। অন্যদুটি রয়েছে। পিস্তলটির লাইসেন্স রয়েছে কিন তা খতিয়ে দেখছে পুলিস।

.