Muchipara: ক্লাব ভাঙচুরের অভিযোগ, মুচিপাড়াকাণ্ডে দায়ের তৃতীয় FIR

ক্লাব ভাঙচুরের ঘটনায় এফআইআর করেছে বিজেপি।

Updated By: Aug 14, 2021, 12:32 PM IST
Muchipara: ক্লাব ভাঙচুরের অভিযোগ, মুচিপাড়াকাণ্ডে দায়ের তৃতীয় FIR

নিজস্ব প্রতিবেদন: মুচিপাড়াকাণ্ডে এবার দায়ের করা হল তৃতীয় এফআইআর (FIR)। অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের দিয়ে ক্লাব ভাঙচুর করা হয়েছে এই অভিযোগে। ক্লাব ভাঙচুরের ঘটনায় এফআইআর করেছে বিজেপি। ভারতীয় দণ্ডবিধির ৪২৭, ৩২৩,১৪৭,১৪৮ ও ১৪৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। প্রতিটিই জামিন যোগ্য অভিযোগ। 

সজল ঘোষের স্ত্রী অভিযোগ করেছেন পুরুষ পুলিস দিয়ে বাড়ির দরজা ভাঙা হয়েছে। তিনি বলেন, ''দরজা ভেঙে দিয়েছে ছেলেরা সিলিভ পোশাকে ছিলেন। পুলিসের থেকে জবাব চাই ধস্তাধস্তি ও নোংরা ভাষা কেন ব্যবহার করেছে? এরপর আদালতে যাব এই বিষয়ে।'' 

প্রসঙ্গত, ক্লাব ভাঙচুরকে কেন্দ্র করে ধুন্ধুমার মুচিপাড়া থানা এলাকা। দরজা ভেঙে বিজেপি (BJP) নেতা সজল ঘোষকে (Sajal Ghosh) গ্রেফতার করে পুলিস। 

আরও পড়ুন, Indipendence Day: কড়া কোভিড বিধি মেনে স্বাধীনতা দিবস, রেড রোডের অনুষ্ঠানে কাটছাঁট

মুচিপাড়ার ৪৯ নম্বর ওয়ার্ডে তৃণমূলের এক যুবনেতার স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগ ঘিরে অশান্তির সূত্রপাত। বিশাল ও বিকাশ সিং নামে দুই ভাইয়ের বিরুদ্ধে দায়ের হয় অভিযোগ। তাঁরা এলাকায় বিজেপির সদস্য হিসেবে পরিচিত। এর প্রতিবাদে সজল ঘোষ ও দলবল থানায় যায়। সেই সময় থানার সামনে দুপক্ষের বচসা হয়। থানা ঘেরাও করে তৃণমূল। রাতেই ৫০ নম্বর ওয়ার্ডে এক তৃণমূল কর্মীর দোকান ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

সকালে ৫০ নম্বর ওয়ার্ডের একটি ক্লাব ও দোকান ভাঙচুর করা হয়। সজলের বিরুদ্ধে দায়ের হয় দুটি অভিযোগ। এরপর মুচিপাড়ায় বাড়ির দরজা ভেঙে বিজেপি নেতা সজল ঘোষকে গ্রেফতার করে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.