চারশো কোটি প্রশান্তকে দিতে হবে না, মমতাকে 'পরিত্রাণে'র উপায় বাতলে দিলেন মুকুল

প্রশান্ত কিশোরের সঙ্গে তৃণমূল চুক্তিবদ্ধ হয়েছে বলে খবর। ইতিমধ্যেই বেশ কয়েকটি পরামর্শও দিয়েছেন তিনি।

Updated By: Jun 27, 2019, 09:10 PM IST
চারশো কোটি প্রশান্তকে দিতে হবে না, মমতাকে 'পরিত্রাণে'র উপায় বাতলে দিলেন মুকুল

নিজস্ব প্রতিবেদন: নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৃহস্পতিবার ফের বৈঠক করেছেন নির্বাচনী রণনীতিকার প্রশান্ত কিশোর। ২০২১ সালে তৃণমূলের বৈতরণী পার করানোর দায়িত্বে রয়েছেন একদা মোদীর উপদেষ্টা। সেই প্রশান্তকে নিয়ে সাংবাদিকদের প্রশ্নে তাচ্ছিল্যের সুরে মুকুল রায় বলেন, কে প্রশান্ত কিশোর? সুপার চিফ মিনিস্টার নাকি?উত্তরপ্রদেশে সপা-কংগ্রেসকে ডুবিয়েছিল তো।  

প্রশান্ত কিশোরের সঙ্গে তৃণমূল চুক্তিবদ্ধ হয়েছে বলে খবর। ইতিমধ্যেই বেশ কয়েকটি পরামর্শও দিয়েছেন তিনি। এমনকি ফেসবুকে সদস্য জোটানোর প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন রণনীতিকার। নির্বাচনী রণনীতি সাজিয়ে দেওয়ার জন্য মোটা টাকা দক্ষিণা নেন প্রশান্ত কিশোর। মমতা বন্দ্যোপাধ্যায় অবশ্য দাবি করেছেন, এক্ষেত্রে কোনও টাকাই নিচ্ছেন না রণনীতিকার। অনেক কাজ সমাজের জন্যেও হয়। 

এদিন প্রশান্ত কিশোরকে নিয়ে কটাক্ষ করলেও মুখ্যমন্ত্রীকে 'পরিত্রাণে'র উপায় বাতলে দিলেন তাঁর এককালের চাণক্য। মুকুল রায় বলেন,''প্রশান্তকে চারশো কোটি টাকা না দিয়ে স্বরাষ্ট্র ও স্বাস্থ্য থেকে পদত্যাগ করুন মমতা বন্দ্যোপাধ্যায়''। গুড়াপের প্রসঙ্গে মুকুল রায়ের অভিযোগ, গুড়াপে বিজেপি কর্মীদের উপরে গুলি চালিয়েছে মমতার ট্রিগার হ্যাপি পুলিস। এর জবাব দিতে হবে মুখ্যমন্ত্রীকেই। কারণ পুলিসমন্ত্রী তো তিনিই। এমন পুলিস সার্ভিস রিভলবার রাখতে জানেন না। যেমন মুখ্যমন্ত্রীর নিজের কথার উপরে নিয়ন্ত্রণ নেই, তেমনই তাঁর পুলিস। 

লোকসভা ভোটের পর ৬ জুন নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন প্রশান্ত কিশোর। বৃহস্পতিবার দ্বিতীয়বার নবান্নে মমতা-প্রশান্তের বৈঠক করেন প্রশান্ত।ছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই তৃণমূলকে বেশ কয়েকটি পরামর্শ দিয়েছেন প্রশান্ত কিশোর। নরেন্দ্র মোদী থেকে নীতীশ কুমারের নির্বাচনী রণনীতিকার হিসেবে কাজ করেছেন তিনি। অন্ধ্রপ্রদেশে সদ্য জগন্মোহনের বিরাট জয়ও নিশ্চিত করে এসেছেন প্রশান্ত কিশোর।

আরও পড়ুন- গৌতম দেবের কথা মিলে গেল, বাঁচতে এবার আলিমুদ্দিনে যাবেন মমতা: সৌমিত্র খাঁ

.