আসছে পুরভোট, বাড়ছে উত্তেজনা

কলকাতা থেকে সোনারপুর। পুরভোটের দিন এগিয়ে আসার সঙ্গে সঙ্গে ক্রমশঃ বাড়ছে উত্তেজনা। প্রতিরোধের ডাক দিয়ে দলীয় কর্মী সমর্থকদের পাশে থাকার বার্তা দিচ্ছেন বাম নেতৃত্ব। পুরভোটের মুখে ফের উত্তপ্ত দক্ষিণ শহরতলী। সোনারপুর-রাজপুর পৌরসভার ২৬ নম্বর ওয়ার্ডে বামপন্থীদের সাইকেল মিছিলে অংশ নেওয়ায় বেদম প্রহার করা হল রবিরাম শিকারি নামের যুবককে। প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করলেও পরে বাম নেতৃত্বের চাপে এইআইআর নেয় সোনারপুর থানা।

Updated By: Apr 14, 2015, 09:01 AM IST
আসছে পুরভোট, বাড়ছে উত্তেজনা

ব্যুরো: কলকাতা থেকে সোনারপুর। পুরভোটের দিন এগিয়ে আসার সঙ্গে সঙ্গে ক্রমশঃ বাড়ছে উত্তেজনা। প্রতিরোধের ডাক দিয়ে দলীয় কর্মী সমর্থকদের পাশে থাকার বার্তা দিচ্ছেন বাম নেতৃত্ব। পুরভোটের মুখে ফের উত্তপ্ত দক্ষিণ শহরতলী। সোনারপুর-রাজপুর পৌরসভার ২৬ নম্বর ওয়ার্ডে বামপন্থীদের সাইকেল মিছিলে অংশ নেওয়ায় বেদম প্রহার করা হল রবিরাম শিকারি নামের যুবককে। প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করলেও পরে বাম নেতৃত্বের চাপে এইআইআর নেয় সোনারপুর থানা।

পাশাপাশি গড়িয়া-পাটুলিতেও ছিল উত্তেজনার আঁচ। কলকাতা পুরসভায় 110 নম্বর ওয়ার্ডে বামপন্থী প্রার্থী উজ্জ্বল চ্যাটার্জির সমস্ত পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এর আগে পোস্টার বাঁচাতে রাত পাহারা দিয়েছেন সিপিআইএম নেতা কান্তি গাঙ্গুলি। এবার পোস্টার বাঁচাতে রাতভর চলল মৌন অবস্থান সমাবেশ।