''গণতন্ত্রের হত্যা করল তৃণমূল'', টুইটারে ক্ষোভ ওগড়ালেন Suvendu

চারু মার্কেটের কাছাকাছি BJP-র মিছিল পৌঁছতেই উত্তেজনা ছড়ায়। 

Updated By: Jan 18, 2021, 08:18 PM IST
''গণতন্ত্রের হত্যা করল তৃণমূল'', টুইটারে ক্ষোভ ওগড়ালেন Suvendu

নিজস্ব প্রতিবেদন- টলিগঞ্জ থেকে রাসবিহারী পর্যন্ত বিজেপির মিছিলে এদিন ইট ছোঁড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির যুব মোর্চার কর্মীরাও অবশ্য পাল্টা দিয়েছেন। আর সেই জন্য সভামঞ্চ থেকে তাঁদের বাহবা দেন শুভেন্দু।  তিনি বলেন, ''মিনি পাকিস্তান বলা মন্ত্রীর ছোট ছোট ভাইরা ঢিল ছুঁড়ছিল। আপনারা যা তাড়াটা করলেন না, যুব মোর্চার কর্মীদের আমি সেলাম জানাই। পুরো মোদীজির মতো, ঘর কে অন্দর ঘুসকে মারা।'' মিছিলে হামলা ও বিজেপি কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকির জন্য টলিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি।

এদিন টুইটারে তৃণমূলের বিরুদ্ধে টুইটারে ক্ষোভ উগড়ে দিলেন শুভেন্দু। তৃণমূল থেকে সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু লিখলেন, আরও একবার গণতন্ত্রের হত্যা করল তৃণমূল। কলকাতায় বিজেপি-র আর‌ নয় অন্যায় কর্মসূচির মিছিলে হামলা তৃণমূল‌ দুষ্কৃতীদের। শান্তিপূর্ণ মিছিলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা হামলা চালাল। এই হামলাকে গণতন্ত্রের হামলা ছাড়া আর কিছু বলার নেই। এদিন বিজেপি কর্মীরা শান্তিপূর্ণভাবে মিছিলে অংশ নিয়েছিলেন। কিন্তু তৃণমূল সেই মিছিলে অশান্তি ছড়ানোর সবরকম চেষ্টা করল। 

আরও পড়ুন-  দিদিমণি যখন নন্দীগ্রামে জয় খুঁজছেন, তখন ভবানীপুরটা জিতে নেব : Dilip

এদিন মিছিলে শঙ্কুদেব পন্ডা, ভারতী ঘোষ, রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরি, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ বিজেপির দলীয় নেতৃত্বরা ছিল। চারু মার্কেটের কাছাকাছি BJP-র মিছিল পৌঁছতেই উত্তেজনা ছড়ায়। রাস্তার ধারে একটি বহুতল থেকে মিছিল লক্ষ্য করে ঢিল ছোড়া হয়েছিল। এমনই অভিযোগ করেছে বিজেপি। শুভেন্দুকে লক্ষ্য করে 'গো ব্যাক মীরজাফর' স্লোগান ওঠে। বিজেপির অভিযোগ, তৃণমূলের পতাকা হাতে নিয়ে কয়েকজন মিছিল লক্ষ্য করে ঢিল ছুঁড়েছিল। এর পরই তাদের তাড়া করে বিজেপির যুব মোর্চার লোকজন।