আইন শৃঙ্খলা রক্ষার শপথ নিয়ে Mamata যা করছেন তা রাজ্যের জন্য ভালো হচ্ছে না: Vijayvargiya

এদিন সিবিআই ডিআইজির সঙ্গে দেখা করে দলের ৩ নেতার মুক্তির দাবি করেন।

Updated By: May 17, 2021, 03:18 PM IST
আইন শৃঙ্খলা রক্ষার শপথ নিয়ে Mamata যা করছেন তা রাজ্যের জন্য ভালো হচ্ছে না: Vijayvargiya

নিজস্ব প্রতিবেদন: নারদাকাণ্ডে ফিরহাদ হাকিম, মদন মিত্র ও সুব্রত মুখোপাধ্যায় গ্রেফতার হতেই তুলকালাম রাজ্য রাজনীতি। কোনও অ্যারেস্ট ওয়ারেন্ট ছাড়াই বাড়ি থেকে তুলে আনা হয় ওই ৩ জনকে। পরে নিজাম প্যালেসে এনে তাদের গ্রেফতারের কথা ঘোষণা করে সিবিআই।

এদিকে, ওই খবর পেয়েই নিজাম প্যালেসে সিবিআই ডিআইজির কাছে চলে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়। সিবিআই দফতরের বাইরে তখন কাতারে কাতারে তৃণমূল সমর্থক। এভাবে কেন্দ্রীয় সংস্থাকে হুমকি দিচ্ছেন মমতা। এমনটাই অভিযোগ আনলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়(Kailash Vijayvargiya)।

আরও পড়ুন-আমাকেও গ্রেফতার করুন, নিজাম প্যালেসে সিবিআই DIG-র ঘরের বাইরে বসে Mamata

টুইট করে বিজয়বর্গীয় লিখেছেন, যে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের আইন শৃঙ্খলা বজায় রাখার শপথ নিয়ে মুখ্যমন্ত্রী হয়েছেন তিনিই দেশের এক শীর্ষ সংস্থাকে হুমকি দিচ্ছেন। সিবিআইয়ের কাজে বাধা সৃষ্টি করছেন। রাজ্যের মানুষের জন্য এটি অত্যন্ত দুর্ভাগ্যজনক।

উল্লেখ্য, এদিন নিজাম প্যালেসে গিয়ে সিবিআই ডিআইজির অফিসের সামনে চেয়ার নিয়ে বসে পড়েন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তিনি বলেন, যেভাবে রাজ্যে দুই মন্ত্রী ও এক বিধায়ককে সিবিআই গ্রেফতার করেছে তাতে ওরা সেইভাবে আমাকেও গ্রেফতার করুক। সূত্রের খবর, এদিন সিবিআই ডিআইজির সঙ্গে দেখা করে দলের ৩ নেতার মুক্তির দাবি করেন।

আরও পড়ুন-'Suvendu-কে গ্রেফতার করা হল না কেন'?, প্রশ্ন  Mathew Samuel-র  

এদিকে, দলের নেতা মন্ত্রীদের গ্রেফতারের খবর পেয়েই নিজাম প্যালেসে সিবিআই দফতরের সামনে এসে জড়ো হয় তৃণমূল সমর্থকরা। নিজাম প্যালেসের গেট ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করেন তারা। জনতাকে আটকাতে দফতরের সামনে লোহার ব্যারিকেড দেওয়া ছিল। তা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করেন তারা। কেন্দ্রীয় বাহিনী ও পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টিও করা হয়।

.