খেলতে খেলতে আম পেড়েছিল শিশুকন্যা, বুকে পা তুলে দিয়ে পেটাল প্রতিবেশী মহিলা!

সমবয়সী ৪ জন বাচ্চার সঙ্গে খেলছিল সে। তারমধ্যে দিশা-ই গাছ থেকে আমটি পাড়ে।

Updated By: Apr 20, 2019, 01:54 PM IST
খেলতে খেলতে আম পেড়েছিল শিশুকন্যা, বুকে পা তুলে দিয়ে পেটাল প্রতিবেশী মহিলা!

নিজস্ব প্রতিবেদন : আম খুব প্রিয়। আম খেতে খুব ভালোবাসে বছর দশেকের দিশা। ছোট্ট দিশা লোভে পড়েই প্রতিবেশীর বাড়ির গাছ থেকে আম পেড়েছিল। সেই 'অপরাধ'-এই ওই কিশোরীকে বেধড়ক মারধর করল প্রতিবেশী যুবক ও তাঁর মা। অত্যন্ত দুর্ভাগ্যজনক এই ঘটনাটি ঘটেছে নিউটাউনে। এই ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী মহিলা রিঙ্কু বসাককে গ্রেফতার করেছে পুলিস।  

আহত অবস্থায় ওই শিশু বর্তমানে বিধাননগর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। নিউটাউনের হাতিয়াড়া হেলা বটতলার উত্তর মাঠ নেতাজি নগরের বাসিন্দা দিশা সাহা। জানা গিয়েছে, বৃহস্পতিবার প্রতিবেশী রিঙ্কু বসাকের বাড়ির গাছ থেকে একটি আম পাড়ে সে। সমবয়সী ৪ জন বাচ্চার সঙ্গে খেলছিল সে। তারমধ্যে দিশা-ই গাছ থেকে আমটি পাড়ে।

আরও পড়ুন, মত্ত দশায় নদীর পাড়ে বসে সেলফি! পিছলে পড়ে তলিয়ে গেল স্কুলপড়ুয়া কিশোর

অভিযোগ, এরপরই ছোট্ট দিশার উপর চড়াও হয় রিঙ্কু বসাক ও তাঁর ছেলে। বেধড়ক মারধর করে দিশাকে। এমনকি ওই শিশুর বুকে তাঁরা পা-ও তুলে দেন বলে অভিযোগ। সঙ্গে সঙ্গেই দেখতে পেয়ে ওই শিশুকে উদ্ধার করেন অন্যান্য প্রতিবেশীরা। চিকিত্সার জন্য তারে বিধাননগর মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, লোকসভা ভোটে পশ্চিমবঙ্গ থেকে প্রার্থী হচ্ছেন নরেন্দ্র মোদী?

এই ঘটনায় নিউটাউন থানায় প্রতিবেশী রিঙ্কু সাহা ও তাঁর ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। ঘটনার তদন্তে নামে নিউটাউন থানার পুলিস। এরপরই শনিবার সকালে রিঙ্কু বসাককে গ্রেফতার করে পুলিস।