মত্ত দশায় নদীর পাড়ে বসে সেলফি! পিছলে পড়ে তলিয়ে গেল স্কুলপড়ুয়া কিশোর

মত্ত অবস্থায় এভাবে ছবি তুলতে দেখে ওই কিশোরকে অনেকেই সতর্ক করেন। নিষেধ অমান্য করে ঝুঁকি নিয়ে ছবি তুলতে যায় ওই কিশোর।

Updated By: Apr 20, 2019, 01:18 PM IST
মত্ত দশায় নদীর পাড়ে বসে সেলফি! পিছলে পড়ে তলিয়ে গেল স্কুলপড়ুয়া কিশোর

নিজস্ব প্রতিবেদন : বেড়াতে এসে নদীতে তলিয়ে গেল এক কিশোর। নিজের অসাবধানতার জন্যই ঘটল দুর্ঘটনা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপির নবদ্বীপ এলাকায়। মৃতের নাম রাজীব দাস।

জানা গিয়েছে, কলকাতার হরিদেবপুর থানা এলাকার বাসিন্দা ৬ বন্ধু এদিন কুলপির নবদ্বীপে পিকনিক করতে আসে। অভিযোগ, সেখানে তারা মদ্যপান করে। তারপর মত্ত অবস্থায় নদীর পাড়ে বসে ছবি তুলতে থাকে। নদীর পাড়ে বসে সেলফি তুলছিল রাজীব। মত্ত অবস্থায় এভাবে ছবি তুলতে দেখে ওই কিশোরকে অনেকেই সতর্ক করেন। স্থানীয় লোকজন থেকে বন্ধু, সবাই তাকে নদীর পাড়ে গিয়ে ওভাবে ছবি তুলতে নিষেধ করে।

আরও পড়ুন, লোকসভা ভোটে পশ্চিমবঙ্গ থেকে প্রার্থী হচ্ছেন নরেন্দ্র মোদী?

কিন্তু, কোনও কথা-ই কানে তোলেনি ওই কিশোর। আর তার পরিণতি-ই হল মর্মান্তিক। নিষেধ অমান্য করে ঝুঁকি নিয়ে ছবি তুলতে যায় ওই কিশোর। আর তখনই পা পিছলে নদীতে পড়ে যায় ১৭ বছরের রাজীব দাস। সঙ্গে সঙ্গেই রাজীবকে উদ্ধারে ঝাঁপিয়ে পড়ে ৩ বন্ধু। কিন্তু শত চেষ্টাতেও তলিয়ে যায় রাজীব।

আরও পড়ুন, 'কোনও বুথে কোনও বিরোধী এজেন্ট বসতে দেব না', আরাবুলের উপস্থিতিতেই হুমকি তৃণমূল নেতার

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কুলপি থানার পুলিস। কলকাতা পুলিসের ডিজাস্টার ম্যানেজমেন্টের একটি দলও ঘটনাস্থলে পৌঁছেছে। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও নিখোঁজ রয়েছে ওই কিশোর। পুলিস জানিয়েছে, পিকনিকে আসা ওই কিশোরদের প্রত্যেকেই স্কুল পড়ুয়া। ঘটনার তদন্ত শুরু করেছে কুলপি থানার পুলিস।

.