Chhatradhar Mahato: জামিন নয় জেল হেফাজত ছত্রধরের, জেলেই চিকিৎসার নির্দেশ

দুই ছেলের বিয়ে-বউভাতের কার্ডের প্রমাণ দিয়ে প্যারোলে ছাড়া পান ছত্রধর। কিন্তু দুই ছেলের বিয়ে-বউভাতে যোগ দেওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন ছত্রধর মাহাত।

Updated By: Jul 8, 2022, 06:43 PM IST
Chhatradhar Mahato: জামিন নয় জেল হেফাজত ছত্রধরের, জেলেই চিকিৎসার নির্দেশ

পিয়ালি মিত্র: হাসপাতালে নয়, জেলেই যেতে হবে ছত্রধর মাহাতকে (Chhatradhar Mahato)। খারিজ অন্তর্বর্তী জামিনের আবেদন। বাঁশতলায় রাজধানী এক্সপ্রেস পণবন্দির মামলায় ফের জেল হেফাজতের নির্দেশ ছত্রধর মাহাতকে। অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন খারিজ করে দিল বিশেষ এনআইএ আদালত। জেল হেফাজতের নির্দেশ দিলেন বিচারক সিদ্ধার্থ কাঞ্জিলাল। অসুস্থ হওয়ায় জেলেই চিকিৎসার বন্দোবস্ত করারও নির্দেশ। আদালতে পরবর্তী শুনানি ১৯ জুলাই।

প্রসঙ্গত, দুই ছেলের বিয়ে-বউভাতের কার্ডের প্রমাণ দিয়ে প্যারোলে ছাড়া পান ছত্রধর। কিন্তু দুই ছেলের বিয়ে-বউভাতে যোগ দেওয়ার পরই বৃহস্পতিবার বিকালে অসুস্থ হয়ে পড়েন ছত্রধর মাহাত। বুকে ব্যাথা নিয়ে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তারপর রাতেই অবশ্য তাঁকে রেফার করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ৷ সেখানে কিছুটা সুস্থ হওয়ার পর, রিস্ক বন্ডে শুক্রবার সকালে সস্ত্রীক কলকাতায় আসেন ছত্রধর। 

প্যারোলে মুক্তি পেয়ে লালগড়ের আমলিয়া গ্রামে আসেন ছত্রধর মাহাত। কয়েকদিন বাড়িতে থেকে বিয়ের কাজ সম্পন্ন করেন। কিন্তু তারপরই অসুস্থ হয়ে পড়েন। অক্সিজেন দেওয়া হয় তাঁকে। রাতভর চিকিৎসা চলে। পর্যবেক্ষণে রাখা হয় ছত্রধর মাহাতকে। শুক্রবার সকালে খানিকটা সুস্থ বোধ করেন তিনি। অক্সিজেন ছাড়া থাকেন। তারপরই রিস্ক বন্ডে কলকাতায় আসার সিদ্ধান্ত। স্ত্রী নিয়তি মাহাত অবশ্য জানিয়েছিলেন, আদালতের অনুমতি পেলে এসএসকেএম বা অন্য হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাবেন ছত্রধর মাহাতকে। যদিও সেটা হচ্ছে না। জেলেই চিকিৎসার নির্দেশ।

NIA আদালতের নির্দেশ মতো প্রেসিডেন্সি জেল থেকে তারপর রাঠানো হয় অ্যাম্বুল্যান্স। সেই অ্যাম্বুল্যান্সে করেই নগর দায়রা আদালত থেকে প্রেসিডেন্সি সংশোধনাগারে আসেন ছত্রধর মাহাত।

আরও পড়ুন, Rail Worker Missing: ট্রেনের ঝাঁকুনিতে সেতু থেকে কংসাবতীতে পড়ে যান রেলকর্মী, একদিন পর উদ্ধার দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.