হাসপাতালে হামলা রুখতে নিরাপত্তা জোরদার করার সিদ্ধান্ত এনআরএস কর্তৃপক্ষর

হাসপাতালে হামলা রুখতে নিরাপত্তা জোরদার করার সিদ্ধান্ত নিল এনআরএস কর্তৃপক্ষ এবং পুলিস।  গতকাল রাতে রোগীমৃত্যুর জেরে মারধর করা হয় তিন জুনিয়র ডাক্তারকে। প্রতিবাদে আজ সকাল থেকে নিরাপত্তার দাবিতে রিলে অবস্থানে বসেন  জুনিয়র ডাক্তাররা। পরিস্থিতি খতিয়ে দেখেন এনআরএসের অধ্যক্ষ এবং পুলিসকর্তারা। তারপরই নিরাপত্তা বাড়াতে একগুচ্ছ ব্যবস্থার সিদ্ধান্ত নেওয়া হয়।রোগীকে বাঁচাতে না পারলে গুলি করে দেব। সরাসরি ওটি-তে ঢুকে হুমকি রোগীর পরিবারের। ঘটনা রবিবার রাতে এনআরএস হাসপাতালের।  বেলেঘাটায় তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে আহতকে নিয়ে হাসপাতালে এলে নতুন করে সংঘর্ষ হাসপাতালে। তবে এবার ডাক্তারদের সঙ্গে রোগীর পরিজনদের। গুরুতর জখম রোগীর মৃত্যু হলে, বেধরক মারা হয় তিন জুনিয়র ডাক্তারকে। ঘটনায় ইতিমধ্যেই নজনকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Jun 6, 2016, 09:36 PM IST
হাসপাতালে হামলা রুখতে নিরাপত্তা জোরদার করার সিদ্ধান্ত এনআরএস কর্তৃপক্ষর

ওয়েব ডেস্ক: হাসপাতালে হামলা রুখতে নিরাপত্তা জোরদার করার সিদ্ধান্ত নিল এনআরএস কর্তৃপক্ষ এবং পুলিস।  গতকাল রাতে রোগীমৃত্যুর জেরে মারধর করা হয় তিন জুনিয়র ডাক্তারকে। প্রতিবাদে আজ সকাল থেকে নিরাপত্তার দাবিতে রিলে অবস্থানে বসেন  জুনিয়র ডাক্তাররা। পরিস্থিতি খতিয়ে দেখেন এনআরএসের অধ্যক্ষ এবং পুলিসকর্তারা। তারপরই নিরাপত্তা বাড়াতে একগুচ্ছ ব্যবস্থার সিদ্ধান্ত নেওয়া হয়।রোগীকে বাঁচাতে না পারলে গুলি করে দেব। সরাসরি ওটি-তে ঢুকে হুমকি রোগীর পরিবারের। ঘটনা রবিবার রাতে এনআরএস হাসপাতালের।  বেলেঘাটায় তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে আহতকে নিয়ে হাসপাতালে এলে নতুন করে সংঘর্ষ হাসপাতালে। তবে এবার ডাক্তারদের সঙ্গে রোগীর পরিজনদের। গুরুতর জখম রোগীর মৃত্যু হলে, বেধরক মারা হয় তিন জুনিয়র ডাক্তারকে। ঘটনায় ইতিমধ্যেই নজনকে গ্রেফতার করেছে পুলিস।

সোমবার সকাল থেকে নিরাপত্তার দাবিতে অবস্থানে বসেন জুনিয়র ডাক্তাররা। রিলে অবস্থানে সামিল প্রায় সতেরশো জুনিয়র ডাক্তার। সোমবার এনআরএসের অধ্যক্ষের সঙ্গে হাসপাতাল ঘুরে দেখেন ডিসি -ইএসডি ভাস্কর মুখার্জি। হাসপাতালের ভেতরে নিরাপত্তা বাড়াতে বেশ কিছু ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা।

হাসপাতালের গুরুত্বপূর্ণ এলাকায় সিসিটিভি-র সংখ্যা বাড়ানো হবে

সিসিটিভি-র সঙ্গে সরাসরি লিঙ্ক থাকবে ডিসি অফিসের

ফলে ডিসি-র অফিস থেকেই হাসপাতালে নজরদারি রাখা যাবে

ইমার্জেন্সিতে বসছে আরও একটি কোলাপসিবল গেট

ওয়ার্ডে বহিরাগতদের ভিড় ঠেকাতে ট্রলি এবং ট্রলি বয়ের সংখ্যা বাড়ানো হবে

কর্তৃপক্ষের আশ্বাস সাতদিনের মধ্যে সিদ্ধান্ত কার্যকর করা হবে।

.