Nupur Sharma Comment Row: নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য, জিজ্ঞাসাবাদের জন্য তলব করল নারকেলডাঙা থানা

পয়গম্বর হজরত মহম্মদকে নিয়ে করা তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে গত কয়েকদিন ধরেই এনিয়ে উত্তপ্ত পশ্চিমবঙ্গের একাধিক জেলা

Updated By: Jun 13, 2022, 02:43 PM IST
Nupur Sharma Comment Row: নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য, জিজ্ঞাসাবাদের জন্য তলব করল নারকেলডাঙা থানা

পিয়ালি মিত্র: সাসপেনডেড বিজেপি নেত্রী নূপুর শর্মার মন্তব্যকে ঘিরে তোলপাড় গোটা দেশ। এবার ওই মন্তব্যের জন্য নূপুর শর্মাকে তলব করল কলকাতার নারকেলডাঙা থানা।

পয়গম্বর হজরত মহম্মদকে নিয়ে করা তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে ভারতের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে ১২ দেশেও। গত কয়েকদিন ধরেই এনিয়ে উত্তপ্ত পশ্চিমবঙ্গের একাধিক জেলা। আজও এনিয়ে বিক্ষোভ হয়েছে মুর্শিদাবাদে। 

নূপুর শর্মার ওই বিতর্কিত মন্তব্যের পর নারকেলডাঙা থানায় তাঁর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন নারকেলডাঙা এলাকার এক বাসিন্দা। সেই অভিযোগের  ভিত্তিতে নূপুর শর্মার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে নারকেলডাঙা থানা। সেই মামলাতেই নূপুর শর্মাকে তলব করা হয়েছে বলে জানা যাচ্ছে। সিআরপিসি ৪১ ধারা মেতাবেক নোটিস পাঠানো হয়েছে নূপুরকে। স্পিড পোস্ট ও ইমেল করে ওই নোটিস পাঠানো হয়েছে সাসপেনডেড বিজেপি নেত্রীকে। আগামী ২০ জুন সকাল এগারোটা নাগাদ নারকেলডাঙা থানায় ওই মামলার তদন্তকারী অফিসারের সঙ্গে দেখা করতে বলা হয়েছে তাঁকে।

উল্লেখ্য, এক টিভি ডিবেটে পয়গম্বর হজরত মহম্মদের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেন বিজেপির মুখপাত্র নূপুর শর্মা। ওই মন্তব্যের জেরে তোলপাড় শুরু হয়ে গোটা দেশজুড়ে। ওই মন্তব্যের প্রতিবাদ করে সৌদি, কাতার সহ উপসাগরের একাধিক দেশ। নূপুরের গ্রেফতারির দাবিতে বিক্ষোভ হয় কানপুর সহ উত্তরপ্রদেশের একাধিক জায়গায়।  এর পাশাপাশি উত্তপ্ত হয়ে ওঠে পশ্চিমবঙ্গও। হাওড়ায় জাতীয় সড়ক অবরোধ থেকে শুরু করে পাঁচলায় দোকান বাড়িতে আগুন দেওয়া হয়। গতকাল বেথুয়াডহরিতে ট্রেনে ভাঙচুর চালায় বিক্ষুব্ধ জনতা, বিক্ষোভ হয় মুর্শিদাবাজের রেজিনগর, শক্তিনগর-সহ রাজ্যের একাধিক জায়গায়।

আরও পড়ুন-স্বামীকে 'ঘুম পাড়িয়ে' নিত্য পরকীয়া! শেষে পথের কাঁটা সরাতে ভয়ঙ্কর কান্ড স্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.