ফ্ল্যাট থেকে মিলল বৃদ্ধার রক্তাক্ত দেহ

খাস কলকাতায় ফের খুন হলেন এক বৃদ্ধা। এবার লেক থানা এলাকার বহুতলে। সেখানে একাই থাকতেন তিনি। তবে রহস্য দানা বেঁধেছে খুনের কারণ নিয়ে। ঘর থেকে খোয়া যায়নি টাকা বা কোনও দামি জিনিস। তাহলে খুনের মোটিভ কী? ধন্ধে পুলিসও।     

Updated By: Dec 30, 2014, 10:40 AM IST
ফ্ল্যাট থেকে মিলল বৃদ্ধার রক্তাক্ত দেহ

কলকাতা: খাস কলকাতায় ফের খুন হলেন এক বৃদ্ধা। এবার লেক থানা এলাকার বহুতলে। সেখানে একাই থাকতেন তিনি। তবে রহস্য দানা বেঁধেছে খুনের কারণ নিয়ে। ঘর থেকে খোয়া যায়নি টাকা বা কোনও দামি জিনিস। তাহলে খুনের মোটিভ কী? ধন্ধে পুলিসও।     

  স্বামী মারা গিয়েছিলেন আগেই। ছয় মেয়ের সবার বিয়ে হয়ে গিয়েছে। তাই একাই থাকতেন চুয়াত্তর বছরের কমলা দেবী মিন্ত্রী। সোমবার রাতে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয় বাড়ির ভিতর থেকে। থার্টি সিক্স বাই ওয়ান, যতীন দাস রোড। লেক থানার অন্তর্গত এই এলাকার বিনয় ভবন নামে একটি আবাসনের তিন তলায় থাকতেন ওই বৃদ্ধা।

রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ শেষবার এক আত্মীয়ের সঙ্গে ফোনে কথা বলেন কমলা দেবী মিন্ত্রী। এরপর থেকে তাঁর মোবাইল সুইচড অফ ছিল। সোমবার রাতে আত্মীয়-পরিজনরা বাড়িতে এলে, দেখেন ঘর বাইরে থেকে তালাবন্ধ। সন্দেহ হওয়ায় খবর দেওয়া হয় লেক থানায়। ডুল্পিকেট চাবি দিয়ে দরজা খোলার পরই ভিতরে বৃদ্ধার দেহ পড়ে থাকতে দেখেন তাঁরা। মাথার পিছনে ভোঁতা কোনও অস্ত্রের আঘাত ছিল।  

তদন্তে নিয়ে আসা হয় পুলিস কুকুর। সেই সূত্র ধরে ঘটনাস্থল থেকে দেশপ্রিয় পার্কের একটি পেট্রোল পাম্প পর্যন্ত পৌছে যায় পুলিস। মনে করা হচ্ছে, পায়ে হেঁটে অতদূর যাওয়ার পর গাড়িতে পালায় দুষ্কৃতীরা। কিন্তু কী উদ্দেশে খুন, তা স্পষ্ট নয়।  

 

.