পাঁচিল টপকে ভিতরে ঢোকার চেষ্টা মহিলার, CRPF ঘেরা SSC দফতরে টান টান উত্তেজনা

 SSC ভবনে কারা কারা প্রবেশ করতে পারবেন? বৃহস্পতিবার সকালে আগের নির্দেশ সংশোধনের পর অবশ্য কয়েকজনকে অনুমতি দেওয়া হয়েছে। 

Updated By: May 19, 2022, 12:09 PM IST
পাঁচিল টপকে ভিতরে ঢোকার চেষ্টা মহিলার, CRPF ঘেরা SSC দফতরে টান টান উত্তেজনা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: সাতসকালে হঠাৎ উত্তেজনা আচার্য সদনে (Acharya Sadan)। SSC-র দফতর আচার্য সদনের পাঁচিল টপকে এদিন সকালে হঠাৎই ভেতরে ঢুকে পড়েন এক মহিলা। মুহূর্তেই শুরু হয়ে যায় শোরগোল। কে ওই মহিলা? কেন আচার্য সদনের ভিতরে ঢোকার চেষ্টা করেন তিনি? শুরু হয়ে যায় হই হট্টগোল। পরে অবশ্য সন্দেহের সমাধান হয়। প্রশ্নের উত্তর মেলে। জিজ্ঞাসাবাদে জানা যায়, পাঁচিল টপকে ঢুকে পড়া ওই মহিলা আসলে একজন পুলিসকর্মী। গেট বন্ধ থাকায়, না জেনেই পাঁচিল টপকে ঢুকে পড়েছেন। একথা জানার পর, তাঁকে বের করে দেওয়া হয় আচার্য সদনের ভিতর থেকে। এই নিয়ে সাতসকালে একপ্রস্থ নাটক চলে SSC দফতরে।

প্রসঙ্গত, কলকাতা হাইকোর্টের নির্দেশে বুধবার রাত থেকে আচার্য সদনে মোতায়েন রয়েছে CRPF। SSC দফতরের নথি নষ্ট করা হতে পারে। SSC মামলায় এমন আশঙ্কা প্রকাশ করার পরই  SSC-র দফতর আচার্য সদনে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের নির্দেশ দেন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত কড়া পাহাড়ায় থাকবে আচার্য সদন। এমনই নির্দেশ দেওয়া হয় হাইকোর্টের তরফে। এই নির্দেশের পরই CRPF পৌঁছে যায় বিধাননগরে SSC-র দফতরে। বুধবার রাত ২টো বেজে ৫০মিনিট নাগাদ আচার্য সদনের দখল নেয় কেন্দ্রীয় বাহিনী। সিল করে দেওয়া হয় আচার্য সদনের মূল ফটক। 

তবে SSC ভবনে কারা কারা প্রবেশ করতে পারবেন? বৃহস্পতিবার সকালে আগের নির্দেশ সংশোধনের পর অবশ্য কয়েকজনকে অনুমতি দেওয়া হয়েছে। নয়া নির্দেশে বলা হয়েছে, আচার্য সদনের ভিতরে কমিশনের চেয়ারম্যান, স্টেনো, সেক্রেটারি, আসিস্ট্যান্ট সেক্রেটারি, চেয়ারম্যানের উপদেষ্টা প্রবেশ করতে পারবেন শুধু। তাঁরা ছাড়া আর কেউ প্রবেশ করতে পারবেন না SSC দফতরে।

আরও পড়ুন, Anubrata Mandal In CBI: বুকে হাত দিয়েই গরুপাচার তদন্তে CBI দফতরে হাজিরা অনুব্রতর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.