Parkstreet Gang Rape: 'গৃহীত হবে না সুজেটের বয়ান', পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডে নয়া মোড়

প্রথম চার অভিযুক্তের বিচারপর্বে সুজেটের বয়ানসহ তাঁর দেওয়া বাকি তথ্য কাদের খানের বিচারপর্বেও ব্যবহার করার জন্য নিম্ন আদালতে অনুমতি চায় পুলিস। 

Updated By: May 6, 2022, 02:45 PM IST
Parkstreet Gang Rape: 'গৃহীত হবে না সুজেটের বয়ান', পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডে নয়া মোড়
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডে নয়া মোড়। মূল অভিযুক্ত কাদের খানের বিচারপর্বে গৃহীত হবে না সুজেট জর্ডনের বয়ান। আজ এমনই নির্দেশ দিল বিচারপতি জয়মাল্য বাগচির ডিভিশন বেঞ্চ।

২০১২-র ফেব্রুয়ারিতে ঘটে পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ড। সেই গণধর্ষণকাণ্ড নিয়ে তোলপাড় হয় রাজ্য-রাজনীতি। পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডের প্রথম পর্যায়ে ৪ অভিযুক্তকে গ্রেফতার করে বিচারপর্ব শুরু হয় নিম্ন আদালতে। সেখানে সাক্ষ্য দিয়েছিলেন সুজেট। তবে মূল অভিযুক্ত কাদের খান তখনও গ্রেফতার হয়নি। পরবর্তী ক্ষেত্রে গণধর্ষণকাণ্ডের ৩ বছরের মাথায়, ২০১৫-তে সুজেট জর্ডনের মৃত্যু হয়। 

সুজেট জর্ডনের মৃত্যুর পর কাদের খানকে হেফাজতে নেয় পুলিস। ২০১৬-র সেপ্টেম্বরে গ্রেটার নয়ডা থেকে কাদের খান গ্রেফতার হয়। প্রথম চার অভিযুক্তের বিচারপর্বে সুজেটের বয়ানসহ তাঁর দেওয়া বাকি তথ্য কাদের খানের বিচারপর্বেও ব্যবহার করার জন্য নিম্ন আদালতে অনুমতি চায় পুলিস। অনুমতিও দেয় নিম্ন আদালত। 

কিন্তু সেই নির্দেশকে চ্যালেঞ্জ করেই হাইকোর্টে আসে অভিযুক্ত কাদের খান। সেই মামলাতেই এই নির্দেশ দিল বিচারপতি জয়মাল্য বাগচির ডিভিশন বেঞ্চ। ডিভিশন বেঞ্চ জানাল, কাদের খানের বিচারপর্বে গৃহীত হবে না সুজেট জর্ডনের বয়ান।

আরও পড়ুন, Atin Ghosh: 'পুর নির্বাচনে তৃণমূলের হয়ে কাজ করেছে,' অর্জুনকে নিয়ে দাবি অতীনের

Cossipore BJP Yuva Leader 'Murder': কাশীপুরে মৃত কর্মীর মা'কে নিয়ে হাইকোর্টে BJP

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.