Srabanti কে ফোন করলেন Partha! দিলেন হাতে হাত মিলিয়ে উন্নয়নের প্রস্তাব

বঙ্গ রাজনীতিতে 'সৌজন্য' শব্দটা আজ বিলুপ্ত! 

Updated By: May 11, 2021, 08:08 PM IST
Srabanti কে ফোন করলেন Partha! দিলেন হাতে হাত মিলিয়ে উন্নয়নের প্রস্তাব

নিজস্ব প্রতিবেদন: বঙ্গ রাজনীতিতে 'সৌজন্য' শব্দটা আজ প্রায় বিলুপ্ত! বাংলায় ভোট পূবর্বতী রাজনৈতিক অস্থিরতা দেখে অনেকেই বলেছিলেন এমনটা। তবে রাজনৈতিক সৌজন্যের এক বেনজির দৃষ্টান্ত রাখলেন পার্থ চট্টোপাধ্য়ায় (Partha Chatterjee)। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে বিপুল ভোটে (১,১৪,৭৭৮) জয়ী পার্থ, এবার ফোন করলেন ওই কেন্দ্রেরই পরাজিত প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। দলাদলি ভুলে বাংলার উন্নয়নের জন্য হাতে হাত মিলিয়ে কাজ করার প্রস্তাব দিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী। 

মঙ্গলবার সকালে অভিনেত্রী-রাজনৈতিক শ্রাবন্তীকে ফোন করে পার্থ বললেন, মানুষ আমাদের আশীর্বাদ করেছে ঠিকই, কিন্তু আপনাদের যদি মনে হয়, কোনও জায়গায় আমাদের ভুল হয়েছে, আরও কাজ করার প্রয়োজন রয়েছে, তাহলে আপনারা আমাকে জানান। আমরা সেই সব জায়গায় আগামীতে আরও বেশি করে কাজ করে বাংলার উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে চাই। উত্তরে শ্রাবন্তী পার্থকে ধন্যবাদ জানিয়েছেন বলেই সূত্রের খবর।

আরও পড়ুন: রাজপথে মর্মান্তিক দুর্ঘটনা, জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ব্যাক্তির

অন্যদিকে এই কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করা সংযুক্ত মোর্চার প্রার্থী নীহার ভক্তকেও ফোন করে একই কথা বলেছেন পার্থ। তিনি জানিয়েছেন বেহালা পশ্চিমের উন্নয়নের জন্য কোথাও কিছু করতে হলে, সরাসরি আমাকে ফোন করে বলুন। আপনাদের মতামতকেও যথেষ্ট গুরুত্ব দেব।