রাজপথে মর্মান্তিক দুর্ঘটনা, জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ব্যাক্তির

ঘটনাস্থলে হেয়ারস্ট্রিট থানার পুলিস। তার ব্যাগ থেকে পরিচয় সংক্রান্ত তথ্য সংগ্রহ করার চেষ্টা চলছে।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 11, 2021, 07:38 PM IST
রাজপথে মর্মান্তিক দুর্ঘটনা, জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ব্যাক্তির

নিজস্ব প্রতিবেদন: শহরে হঠাৎই রাতের আঁধার নেমে আসে। ঘণ্টাখানেকের ভারি বৃষ্টিতে এলাকা জলমগ্ন হয়ে যায়। রাজভবনের সামনে ছিল প্রায় হাঁটু পর্যন্ত জল। ফলে যান চলাচল প্রায় বন্ধ হয়ে যায় সেখানে। সেখানেই ঘটে এক মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। প্রাথমিক অনুমান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। রাজভবনের নর্থ গেটের সামনে ঘটনা ঘটায় এলাকায় উত্তেজনা ছড়ায়।

আরও পড়ুন: দূষণ কমাতে বৈদ্যুতিক যান, নতুন অটো রুট চালু, দায়িত্ব নিয়েই ঘোষণা ফিরহাদ হাকিমের

ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী খবর দেন থানায়। গাড়ি খারাপ হওয়ায় এক ব্যক্তি রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন ঠিক সেই সময়ই দেখেন এক পথচারী হঠাৎ চিৎকার করেন, এবং ছটফট করতে করতে জলে পড়ে যান। আশেপাশের দোকানদারেরা চিৎকার শুনলেও আরও বেগতিক কিছু না ঘটে যায় সেইভেবেই ওই জলের মধ্যে এগিয়ে যেতে পারেন না কেউ। থানাকে ফোন করলে সেখান থেকেই খবর দেওয়া হয় দমকলকে। প্রায় আধ ঘণ্টার পর দেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন হেয়ারস্ট্রিট থানার পুলিস।

 

আরও পড়ুন: ঝমঝমিয়ে মুষলধারে বৃষ্টি কলকাতা সহ পার্শ্ববর্তী এলাকায়, জলমগ্ন রাস্তাঘাট

যে স্থানে ঘটনাটি ঘটে সেই জায়গা গার্ডেরেল দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। তবে মৃত ব্যক্তির পরিচয় এখনও পর্যন্ত জানা যায় নি। ডিসি ও ওসি ঘটনাস্থলে এসে তার ব্যাগ থেকে পরিচয় সংক্রান্ত তথ্য সংগ্রহ করার চেষ্টা করছেন। পুলিসের তরফ থেকে জানানো হয়, ময়নাতদন্তের পর বিষয়টা স্পষ্ট হবে। প্রায় আধ ঘণ্টা ধরে পড়ে ছিল দেহ। উদ্ধার করতে গিয়ে বেগতিক ঘটনা না ঘটে তার জন্যই পুরোপুরি প্রস্তুতি নিয়েই উদ্ধার করা হয়েছে। বর্তমানে জি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে দেহ।