Partha Chatterjee: অল্প ভাত, তরকারি ও রুটি, লকআপে কেমন কাটছে পার্থর দিন?

ইডি সূত্রে খবর, রাতে অল্প ভাত, মুসুরের ডাল, বেগুন-ক্যাপসিকামের তরকারি এবং রুটি খেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। সারাদিনের দীর্ঘ জেরার দরুণ সব মিলিয়ে ৬ ক্রিমক্র্যাকার বিস্কুট এবং চার কাপ গ্রিণটি খেয়েছেন তিনি। রাতে ঘুমের ওষুধ খেয়ে ঘুমোতে হয়েছে তাঁকে। 

Updated By: Jul 28, 2022, 12:56 PM IST
Partha Chatterjee: অল্প ভাত, তরকারি ও রুটি, লকআপে কেমন কাটছে পার্থর দিন?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এসএসসি দুর্নীতি মামলায় (SSC Scam) প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। ২২ কোটি নগদ টাকা উদ্ধার হয়েছে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) ফ্ল্যাট থেকে। পরে তাকেও গ্রেফতার করে তদন্তকারী সংস্থা।ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রাজনীতি। এদিকে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে ধরা পড়লেও মন্ত্রিত্ব যে তিনি ছাড়বেন না গ্রেফতারের পাঁচদিনের মাথায় বুধবার পার্থ চট্টোপাধ্যায় নিজেই তা জানিয়ে দিয়েছেন।

তবে ইডির অস্থায়ী লকআপে কেমন দিন কাটছে পার্থর? খাওয়া-দাওয়াই বা কী করছেন? ইডি সূত্রে খবর, রাতে অল্প ভাত, মুসুরের ডাল, বেগুন-ক্যাপসিকামের তরকারি এবং রুটি খেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। সারাদিনের দীর্ঘ জেরার দরুণ সব মিলিয়ে ৬ ক্রিমক্র্যাকার বিস্কুট এবং চার কাপ গ্রিণটি খেয়েছেন তিনি। রাতে ঘুমের ওষুধ খেয়ে ঘুমোতে হয়েছে তাঁকে। 

অর্পিতারও রাতের খাবার তাই ছিল। তবে বারবার বাথরুম যেতে চাইছিলেন তিনি। সূত্রের খবর, খুবই টেনশনে দেখা গিয়েছে অর্পিতাকে। আগের থেকে গতকাল রাতে বেশ খানিকটা বিধ্বস্তও দেখাচ্ছিল তাকে। ইডির সূত্র অনুযায়ী, সারদা কাণ্ডের দেবযানীর থেকে মানসিক ভাবে বেশি শক্ত অর্পিতা। এক-দুবারই কেঁদেছেন কেবল। তবে মা ও দাদু- র কথা বারবার বলতে শোনা গিয়েছে।

 প্রসঙ্গত, বিগত সোমবার AIIMS’এ পার্থ চট্টোপাধ্যায়ের  শরীরের প্রয়োজনীয় সব পরীক্ষা করা হয়। সম্পূর্ণ রিপোর্টও দেওয়া হয় এইমসের তরফে। স্বাস্থ্য পরীক্ষার সময় পার্থর ওজন মাপা হয়। ৬৯ বছর বয়সী প্রাক্তন শিক্ষামন্ত্রীর ওজন ১১১ কেজি। এইমস-এর চিকিৎসকরা জানিয়েছেন, বয়সের তুলনায় তার ওজন অনেক বেশি। ১৫ বছর ধরে ডায়াবেটিস রোগে ভুগছেন। এ জন্য তাকে নিয়মিত ওষুধও খেতে হয়। সেই রিপোর্টও জমা দিয়েছেন তিনি। তবে সোমবার পরীক্ষার পর দেখা গেছে তার সুগার থাকলেও বর্তমানে তার রক্তে শর্করার মাত্রা নিয়ন্ত্রণে রয়েছে। পার্থর স্নায়ুতন্ত্রে কোনো সমস্যা নেই বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন, Partha Chatterjee: 'পার্থকে সব পদ থেকে‌ সরানো হোক', মন্ত্রিসভা বৈঠকের আগে বিস্ফোরক কুণাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.