'দল ছেড়ে গিয়ে ভেসে গিয়েছে অনেকে', সব্যসাচীর বিজেপি যোগদানকে গুরুত্ব দিতে নারাজ পার্থ

আগামিকাল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত থেকে বিজেপির পতাকা গ্রহণ করবেন সব্যসাচী।

Updated By: Sep 30, 2019, 08:02 PM IST
'দল ছেড়ে গিয়ে ভেসে গিয়েছে অনেকে', সব্যসাচীর বিজেপি যোগদানকে গুরুত্ব দিতে নারাজ পার্থ

নিজস্ব প্রতিবেদন : "এরকম অনেকেই দল ছেড়ে গিয়েছে। দল ছেড়ে গিয়ে ভেসে গিয়েছে তারা। কে কোথায় গেল, তার খোঁজ রাখি না।" সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদানের খবরে শিলমোহর পড়তেই এমনটা বললেন পার্থ চট্টোপাধ্যায়। বিধাননগরের প্রাক্তন মেয়রের বিজেপিতে যোগদানকে যেন উপেক্ষা-ই করতে চাইলেন তৃণমূল মহাসচিব।

প্রসঙ্গত, আগামিকালই বিজেপিতে যোগ দিচ্ছেন বিধাননগরের প্রাক্তন মেয়র। ঘনিষ্ঠ সূত্রে পাওয়া খবর, আগামিকাল সকাল ১১টায় বিধাননগরে একটি মিছিলে যোগ দেবেন সব্যসাচী দত্ত। তারপরই তিনি গেরুয়া শিবিরে যোগ দেবেন। মিছিল করে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত থেকে বিজেপির পতাকা গ্রহণ করবেন সব্যসাচী। দেবীপক্ষের শুরুতেই দল বদলে রাজনৈতিক কেরিয়ারে নিজের নতুন জার্নি শুরু করছেন সব্যসাচী দত্ত।

আরও পড়ুন, 'নারদে মুকুল নির্দোষ, তা তাঁকেই প্রমাণ করতে হবে', ঘুরিয়ে কড়া বার্তা দিলেন দিলীপ ঘোষ

সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদানের জল্পনার শুরু লোকসভা নির্বাচনের আগে থেকেই। শেষমেশ সব জল্পনার অবসান। এদিন সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদানের খবর চূড়ান্ত হতেই তাঁকে পদ্মশিবিরে স্বাগত জানিয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, "আমি শুনেছি সব্যসাচী যোগদান করছেন। আমার সঙ্গে কোনও কথা হয়নি। সব্যসাচী দত্তকে স্বাগত। এখন তো অনেকেই যোগদান করতে চাইছেন। সবাই স্পেশাল।"

.